শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
থানচিতে পানির স্রোতে ভেসে পর্যটক নিখোঁজ

থানচিতে পানির স্রোতে ভেসে পর্যটক নিখোঁজ

অনলাইন ডেস্কঃ বান্দরবানের থানচিতে পানির স্রোতে ভেসে ফজলে এলাহী ফয়সাল নামে এক পর্যটক নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার দুপুরে উপজেলার দুর্গম বড় পাথর এলাকায় এ ঘটনা ঘটে।

নিখোঁজ পর্যটক ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর এলাকার বাসিন্দা বলে প্রাথমিকভাবে জানা যায়।

জানা গেছে, ঢাকা থেকে বেড়াতে আসা ১২ জনের পর্যটকের একটি দল শনিবার সকালে থানচি থেকে নৌকা পথে রেমাক্রী-তিন্দুর উদ্দেশে রওনা দেয়। যাওয়ার পথে দুপুরে টিমের ৪ সদস্য বড় পাথর এলাকায় পানিতে নামলে ফজলে এলাহী ফয়সাল নামে এক পর্যটক প্রবল পানির স্রোতে ভেসে যায়।

এদিকে ঘটনার পর সহকর্মীরা অনেক খোঁজাখুজির পরও তাকে না পেয়ে নিকটস্থ বিজিবি ক্যাম্পে খবর দেয়, খবর পেয়ে বিজিবির সদস্যরা উদ্ধার অভিযানে নামে। এখনো পর্যন্ত নিখোঁজ পর্যটকের খোঁজ পাওয়া যায়নি।

বান্দরবানের থানচি থানার ওসি সুদীপ রায় বলেন, একজন পর্যটক নিখোঁজ হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠিয়েছি। পাশাপাশি স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার অভিযান চলছে।

থানচি ইউএনও আতাউল গণি ওসমানি জানান, বিজিবির মাধ্যমে পর্যটক নিখোঁজ হওয়ার খবর পেয়েছি। এলাকাটি খুবই দুর্গম এবং মোবাইল নেটওয়ার্ক নেই। যোগাযোগ ব্যবস্থাও খুবই কঠিন, পুলিশের একটি টিম থানচি সদর থেকে ঘটনাস্থলে রওনা দিয়েছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *