শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
প্রথমবারের মত স্পষ্ট সবকিছু দেখতে পেয়ে আত্মহারা দুধের শিশু

প্রথমবারের মত স্পষ্ট সবকিছু দেখতে পেয়ে আত্মহারা দুধের শিশু

ফেসবুক কর্নার ডেস্কঃ জন্মগতভাবেই ক্ষীণদৃষ্টি নিয়ে জন্মেছিল একটি শিশু। ফলে চারপাশের অনেক কিছুই ঠিকমতো দেখা হয়ে ওঠেনি তার। সেই সমস্যা সমাধানে চিকিৎসকের পরামর্শে তাকে পরানো হল চশমা। আর সেই চশমা চোখে দিয়ে জীবনে প্রথমবারের মত একেবারে ঝকঝকে পৃথিবী দেখতে পায় সে। প্রথমবারের মত সবকিছু স্পষ্ট দেখার পর শিশুটি আত্মহারা হয়ে ওঠে খুশিতে। তার এত আনন্দ হচ্ছিল যে সে হাসি আর থামাতে পারছিল না। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হগ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ২৮ সেকেন্ডের ভিডিও ক্লিপ পোস্ট করা হয়েছে। শিশু ও তার মা-বাবার এই ভিডিওতে এরইমধ্যেই ২ লক্ষের বেশি ভিউ হয়ে গেছে।

বিভিন্ন নেটিজেনরা নিজেদের আনন্দের মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। কেউ বলছে শিশুটি দারুণ খুশি, ইশ্বর তার পবিত্র হৃদয়কে খুশিতে ভরিয়ে দিন। কেউ আবার লিখেছেন তার হাসি তারা খারাপতম দিনকে আলোয় ভরিয়ে দেবে।

সূত্র: ইন্ডিয়া টুডে

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *