সোমবার, ২০ মার্চ ২০২৩, ১১:২০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
বিপিএল শুরু হবে কবে? শেষ দিনেও রংপুর সিটি নির্বাচনে ভোটের মাঠ চষে বেড়াচ্ছেন প্রার্থীরা রসিক নির্বাচন : উন্নয়ন আর প্রতিশ্রুতির হিসাব মেলাচ্ছেন ভোটাররা নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রীকে বিজয় উপহার দেবে রংপুরবাসী : ডালিয়া অনুপ্রবেশকারী ঠেকাতে পুলিশ ও মাঠ প্রশাসনকে নির্দেশ ভোট নিয়ে শঙ্কা নেই, একতরফা নির্বাচন হবে : মেয়র প্রার্থী মোস্তফা বিএনপি-জামায়াতের ভোট পড়বে লাঙ্গলে : মোস্তফা প্রচারণা ছেড়ে ঢাকায় রসিকের মেয়র প্রার্থী ডালিয়া এবার রংপুর নগরবাসী চমক দেখাবেন : ডালিয়া ফিফার নিয়ম ভঙ্গ; আলোচিত শেফ ‘সল্ট বে’ নিষিদ্ধ স্বপ্নের রাজকুমারের মতো হাতির পিঠে চড়ে বিয়ে বরযাত্রা রংপুর সিটি নির্বাচন : মামলায় জর্জরিত প্রার্থীরা রাত পোহালেই চমকের সম্মেলন ,সাধারণ সম্পাদক হতে চান ১০ জন : কাদের মেট্রোরেল উদ্বোধনের দিন পুলিশের সাত নির্দেশনা,অপেক্ষা আর পাঁচ দিন
পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দেননি বাবা-মা, প্রাণ দিলেন নববধূ

পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দেননি বাবা-মা, প্রাণ দিলেন নববধূ

অনলাইন ডেস্কঃ নোয়াখালীর সুবর্ণচরে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না হওয়ায় বাবার বাড়িতে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন এক নববধূ।

রোববার বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার পশ্চিম চরজব্বার গ্রামে এ ঘটনা ঘটে। ১৯ বছর বয়সী ওই নববধূর নাম বিবি রাবেয়া। তিনি একই গ্রামের আব্দুল খালেকের মেয়ে।

স্থানীয়রা জানায়, এক ছেলেকে পছন্দ করতেন রাবেয়া। কিন্তু ২৪ দিন আগে নিজেদের পছন্দের ছেলের সঙ্গে তাকে বিয়ে দেন বাবা-মা। স্বামীর বাড়িতে গেলেও বিষয়টি মেনে নিতে পারেননি তিনি। তাই মা-বাবার ওপর অভিমান করে ঘরের আড়ার সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক জানান, মরদেহ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *