সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪০ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
করোনা মুক্ত হলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

করোনা মুক্ত হলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত

অনলাইন ডেস্কঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত করোনাভাইরাস থেকে মুক্ত হয়েছেন। শনিবার তার করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে।

আবুল মাল আবদুল মুহিতের ভাই ও বাংলাদেশ পল্লী শিশু ফাউন্ডেশনের চেয়ারম্যান এ এস এ মুয়িয সুজন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনা সংক্রমিত ব্যক্তি নেগেটিভ হওয়ার পরও বিভিন্ন শারীরিক জটিলতায় পড়তে পারেন। আবুল মাল আবদুল মুহিত পুরোপুরি সুস্থ হলে আমরা স্বস্তি পাবো। মুখে ঘা ছিল, সেটা কিছুটা সেরেছে। কিন্তু এখন উনার যে সমস্যা; শরীর অনেক দুর্বল। খাওয়া-দাওয়া সীমিত। পানি পান করতেও তার অনেক কষ্ট হচ্ছে।

সাবেক এই অর্থমন্ত্রীর দেহে করোনাভাইরাসের উপস্থিতি না থাকলেও সংক্রমনের নেতিবাচক প্রভাব রয়েছে বলে জানিয়েছেন তার চিকিৎসকরা‌।

উল্লেখ্য, ২৪ জুলাই করোনা শনাক্ত হয় ৮৭ বছর বয়সী আওয়ামী লীগের প্রবীণ নেতা আবুল মাল আবদুল মুহিতের। ওই সময় তিনি তার বনানীর বাসায় আইসোলেশনে ছিলেন। জটিলতা এড়াতে তাকে ২৮ জুলাই সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24