শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
জন্মের ৬ দিনেই মা হারা হলো ছোট্ট তানিসা

জন্মের ৬ দিনেই মা হারা হলো ছোট্ট তানিসা

অনলাইন ডেস্কঃ মাত্র ছয়দিন আগে পৃথিবীর আলো দেখে তানিসা। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, মায়ের আদর-ভালোবাসা আর পাবে না শিশুটি। সর্বনাশা করোনা কেড়ে নিল তানিসার মায়ের প্রাণ। গতকাল মঙ্গলবার মারা যান তিনি।

তানিসার মায়ের নাম রিমা বেগম। তিনি মৌলভীবাজারের রাজনগর উপজেলার ডেফলউড়া গ্রামের জাহাঙ্গীর মিয়ার স্ত্রী।

স্বজনরা জানান, সন্তান প্রসবের সময় এলে রিমার শরীরে নানা উপসর্গ দেখা দেয়। স্থানীয় চিকিৎসকের পরামর্শে তাকে ২১ জুলাই সিলেটের একটি প্রাইভেট মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন বিকেলে অস্ত্রোপচারে তানিসার জন্ম হয়।

রিমার শ্বশুর লকুছ মিয়া বলেন, এক ছেলের পর আমার পুত্রবধূর কোলজুড়ে এক মেয়ে এলো। এতে আমরা খুব খুশি ছিলাম। তার নাম রাখা হলো তানিসা। কিন্তু হাসপাতালের বেডে থাকা অবস্থায় তানিসার জন্মের কয়েক ঘণ্টা পর রিমার নমুনা টেস্ট করালে রিপোর্টে করোনা পজিটিভ আসে।

চিকিৎসকের পরামর্শে ২৩ জুলাই তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ২৫ জুলাই লাইফ সাপোর্টে রাখা হয়। ছয়দিনের তানিসা ও চার বছরের আরিয়ানকে রেখে মঙ্গলবার রাতে রিমার মৃত্যু হয়। এভাবে বউমা চলে যাবে আমরা ভাবতেও পারিনি।

বুধবার স্বাস্থ্যবিধি মেনে পারিবারিক কবরস্থানে রিমাকে দাফন করা হয়। তানিসার চাচা শহিদ মিয়া জানান, অবুঝ শিশু দুটিকে নিয়ে আমরা এখন চিন্তিত।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *