মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:১৭ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ছেলেকে গুলি করে হত্যা, মায়ের বুকফাটা আহাজারি

ছেলেকে গুলি করে হত্যা, মায়ের বুকফাটা আহাজারি

অনলাইন ডেস্কঃ খাগড়াছড়ির পানছড়িতে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) সাবেক কর্মী সাগর ত্রিপুরাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ খবর পেয়ে সন্তানহারা ছেলের লাশ ধরে বুকফাটা আহাজারি করছেন তার মা।

রোববার সকালে উপজেলার মরাটিলা এলাকায় এ ঘটনা ঘটে। সাগর ত্রিপুরা ওই এলাকার অনি মোহন ত্রিপুরার ছেলে। পুলিশ সূত্র জানায়, সাগর সকালে বাড়ি থেকে বের হয়ে দোকানে আসে। হঠাৎ করে কিছু লোক এসে তাকে গুলি করে পালিয়ে যায়।
ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। স্থানীয়রা জানান, ছেলে নিহত হওয়ার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান মা। নিজের সন্তানকে এভাবে মৃত দেখে বুকফাটা কান্নায় ভেঙে পড়েন তিনি। এ সময় ছেলেকে হারিয়ে সাগরের লাশ ধরে আহাজারি করেন তার মা।
পানছড়ি থানার ওসি দুলাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ওসি জানান, খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছে।
এ ঘটনা কারা ঘটিয়েছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।এর আগে ২৫ জুন দিবাগত রাতে খাগড়াছড়ির দীঘিনালায় ইউপিডিএফের সাবেক কর্মী অমর জীবন চাকমাকে কুপিয়ে হত্যা করেছিল দুর্বৃত্তরা। সেই ঘটনায় অজ্ঞাতদের আসামি করে মামলা হয়েছে। তবে হত্যার কোনো ক্লু এখনো বের করতে পারেনি আইনশঙ্খলা রক্ষাকারী বাহিনী।
এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24