মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৫৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ঈদের পর সব শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে আন্দোলনের হুঁশিয়ারি

ঈদের পর সব শিক্ষাপ্রতিষ্ঠান না খুললে আন্দোলনের হুঁশিয়ারি

অনলাইন ডেস্কঃ ঈদের পর দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া না হলে বড় আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারি দিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমির মুফতি সৈয়দ মোহাম্মদ ফয়জুল করীম।

রবিবার বিকালে বরিশাল নগরীর চাঁদমারী এলাকায় ইসলামী আন্দোলন কার্যালয়ে সাংবাদিকদের সাথে এক মতবিনিময়কালে এই হুঁশিয়ারি দেন তিনি।

মুফতি ফয়জুল করিম বলেন, শিশুরা খেলার মাঠ, হাট-বাজার সর্বত্র যেতে পারলেও শিক্ষা প্রতিষ্ঠানে নয় কেন? শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ রেখে একটি মূর্খ জাতি সৃষ্টি করার দুরভিসন্ধি রয়েছে সরকারের। একটি মূর্খ  জাতি সৃষ্টির চেয়ে করোনায় মৃত্যুবরণ শ্রেয়’ বলে তিনি মন্তব্য করেন।

তিনি বলেন, মাদ্রাসাগুলো বন্ধ থাকায় সেখানে কোরআন তেলওয়াত-দোয়া হচ্ছে না। আল্লাহ অসন্তুষ্ট হওয়ায় করোনার তৃতীয় ঢেউয়ে দেশে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা অনেক বেশী। গত কয়েক মাসে অনেক নিরীহ আলেম-ওলামাদের সরকার গ্রেফতার করে কারাবন্দী করেছে। তাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন তিনি।

স্বাস্থ্যখাতের অনিয়ম দুর্নীতির সমালোচনা করেন সংগঠনের নায়েবে আমীর বলেন, হাসপাতালে রোগীরা বিনা চিকিৎসায় মারা যাচ্ছে।

গত বছর করোনা সংক্রামণ শুরুর পর ‘চরমোনাই ভলান্টিয়ার সার্ভিস টিম’ গঠন করে ইসলামী আন্দোলন বাংলাদেশের নেতাকর্মীরা করোনায় আক্রান্তদের চিকিৎসা ও খাদ্য সহায়তা দিচ্ছে। চাহিদা অনুযায়ী রোগীদের বাড়িতে অক্সিজেন পৌঁছে দিচ্ছে। মৃতদের দাফন, এমনকি হিন্দু ধর্মালম্বীদের সৎকারও করে দিচ্ছে ইসলামী আন্দোলনের নেতাকর্মীরা।

এসময় ইসলামী আন্দোলনের নেতা সৈয়দ নাসির আহমেদ কাওছার, মাওলানা জাকারিয়া হামিদী, মাওলানা লুৎফর রহমান এবং আবদুল্লাহ আল মামুন টিটুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এজেড এন বিডি ২৪/ শান্ত

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24