মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
অপহৃতকে ওষুধ খাইয়েও রক্ষা পেল না জরিনা

অপহৃতকে ওষুধ খাইয়েও রক্ষা পেল না জরিনা

অনলাইন ডেস্কঃ অপহৃতকে ভাতের সঙ্গে অচেতন করার ওষুধ খাইয়েও রক্ষা পেল না মানব পাচারকারী চক্রের নারী সদস্য জরিনা আক্তার। অবশেষে রোববার বিকেলে শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া মাঝপাড়া এলাকা থেকে ওই নারী সদস্যকে আটক করেছে পুলিশ। এ সময় কামারচর জরিনার বাবার বাড়ি থেকে মালা আক্তার নামে এক কিশোরীকে উদ্ধার করা হয়। ঘটনার পর র‌্যাবের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, এক মাস আগে কিশোরী মালা বাড়ি থেকে নিখোঁজ হয়। এরপর তার বাবা হাসেম আলী সদর থানায় জিডি করলেও মেয়ের কোনো সন্ধান পাননি। রোববার দুপুরে জরিনার বাবার বাড়িতে এলাকাবাসী ওই কিশোরীকে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে কিশোরীকে উদ্ধার করে এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জরিনা আক্তারকে আটক করে থানায় নিয়ে আসে।

অন্যদিকে এক মাস আগে মালা নিজ ইচ্ছায় তার কাছে আসে বলে দাবি করেছে সন্দেহভাজন মানব পাচারকারী দলের সদস্য জরিনা।

এদিকে অপহৃত কিশোরী বলছে, তাকে জোর করে অপহরণ করে নিয়ে যায় জরিনা। সেই সঙ্গে তাকে অচেতন অবস্থায় রাখতে ভাতের সঙ্গে ওষুধ খাইয়ে রাখা হতো।

এ সম্পর্কে সদর থানার ওসি মনসুর আহম্মদ জানান, জরিনা ভিকটিমের দূর সম্পর্কের দাদি। তথ্য উদ্ধারে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24