শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
রাইমা শরীরী উষ্ণতায় তাক লাগালেন

রাইমা শরীরী উষ্ণতায় তাক লাগালেন

বিনোদন ডেস্কঃ কালো টাইটস এবং ডেনিম জ্যাকেটে বোল্ড লুকে ধরা দিয়েছেন রাইমা। বোতাম খোলা জ্যাকেটের ভিতর দিয়ে স্পষ্ট দেখা যাচ্ছে স্তনযুগল। অনাবৃত উরুতে পা ফাঁক করে বসেই ছবিতে হট পোজ রাইমার।

নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা। একের পর এক গা গরম করা হট ফোটোশুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। তবে এবার যেন বড্ড বেশি খোলামেলা।

সোশ্যাল মিডিয়ার পাতা খুললেই একের পর এক হট ছবি। নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে।

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। তবে অভিনয়ের চেয়ে বোল্ড লুকেই বেশি জনপ্রিয় রাইমা।

শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। এমনকী ন্যুড ফটোশুট করতেও তিনি যে একেবারে ভয় পান না তাও জানিয়েছেন সাক্ষাৎকারে।

তবে রাইমার এই ছবি দেখেই মন ভরাতে হচ্ছে নেটিজেনদের। কারণ খোলামেলা ছবি দেখা মাত্রই একাধিক অশ্লীল কমেন্টে ভরে যায় সোশ্যাল মিডিয়ার পাতা তাই ছবির কমেন্ট বক্স হাইড করে দিয়েছেন নায়িকা। যার কারণেই মন খারাপ ভক্তদের।

অন্যদিকে তথাগত ঘোষের ক্যামেরায় শরীরী বিহঙ্গে যেভাবে নিজেকে মেলে ধরছেন রাইমা, তাতে অনেকেই প্রেমের গুঞ্জন ছড়িয়ে দিয়েছেন। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। তবে বিতর্ক ক্রমশ চলেই আসছে।

এজেড এন বিডি ২৪/ শান্ত 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *