বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ০২:৪৬ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সেই মিনুর বড় ছেলে ইয়াছিন এবার নিখোঁজ

সেই মিনুর বড় ছেলে ইয়াছিন এবার নিখোঁজ

অনলাইন ডেস্কঃ  চট্টগ্রামে একটি হত্যা মামলায় অন্যের হয়ে তিন বছর কারাভোগ শেষে সদ্য মুক্ত হওয়া মিনু আক্তার সড়ক দুর্ঘটনায় নিহতের পর এবার তার বড় ছেলে ইয়াছিনকে (১২) খুঁজে পাওয়া যাচ্ছে না। বুধবার (৭ জুলাই) বিকেলে জাগো নিউজকে এ তথ্য জানিয়েছেন মিনুর ছোটো ভাই রিকশাচালক মো. রুবেল।

তিনি জানান, গতকাল বিকেলে তিনি ভাগিনা (বোনের ছেলে) ইয়াছিনকে খুঁজতে যান নগরের ২ নম্বর ষোলশহর রেলস্টেশন এলাকায়। ইয়াছিন সেখানে একটি দোকানে চাকরি করত। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে ওই এলাকার লোকজনের কাছে জানতে চান। তারা সকালেও ইয়াছিনকে দেখেছেন বলে জানান। পরে ইয়াছিনের খোঁজ না পেয়ে তিনি বাসায় চলে যান।

বিষয়টি পুলিশকে জানানো হয়েছে কি-না জানতে চাইলে তিনি জানান, তিনি রিকশা চালান। লকডাউনে বের হতে না পেরে তার পকেটে টাকা নেই। গতকাল ২০০ টাকা ছিল, সেগুলো তাকে খুঁজতে গিয়ে খরচ হয়ে গেছে। এ কারণে তিনি থানায় যেতে পারছেন না।

গত ২৮ জুন রাতে নগরের বায়েজিদ সংযোগ সড়কে দুর্ঘটনায় নিহত হন মিনু আক্তার। কিন্তু পুলিশ পরিচয় শনাক্ত করতে না পারায় ময়নাতদন্ত শেষে তাকে দাফন করে আঞ্জুমান মুফিদুল ইসলাম।

কয়েকদিন তদন্ত শেষে রোববার (৪ জুলাই) বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান জানান, সড়ক দুর্ঘটনায় নিহত অজ্ঞাত সেই নারী আলোচিত মিনু আক্তার।

এর আগে গত ১৬ জুন হত্যা মামলায় যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি কুলসুম আক্তার কুলসুমীর বদলি হয়ে তিন বছরেরও অধিক সময় কারাভোগ শেষে মিনু চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হন।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24