মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:৫৩ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি, কারাগারে যুবক

প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে কটূক্তি, কারাগারে যুবক

জেলা প্রতিনিধি: হবিগঞ্জের চুনারুঘাটে প্রধানমন্ত্রীকে কটূক্তিসহ সরকারের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ায় মোনফাসির মিয়া (২৮) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (৭ জুলাই) তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তিনি উপজেলার গোলগাঁও গ্রামের মৃত আতাব মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে মোনফাসির মিয়া তার ফেসবুক আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি, সরকার ও পুলিশের বিরুদ্ধেও অপপ্রচার চালিয়ে আসছেন। তার ভাই আলমগীর মিয়াসহ অজ্ঞাত আরও কয়েকজন এসব পোস্ট ফেসবুকে লাইক ও শেয়ার দিয়ে ভাইরাল করেন। বিষয়টি আওয়ামী লীগ নেতাকর্মীদের নজরে এলে মঙ্গলবার (৬ জুলাই) বিকেলে হবিগঞ্জ সদর উপজেলার গোপায়া ইউনিয়ন কৃষকলীগ সভাপতি মো. আব্দুল ওদুদ স্বপন বাদী তথ্য প্রযুক্তি আইনে মামলা করেন। মামলা দায়েরের পর রাতেই তাকে গ্রেফতার করে পুলিশ।

মামলার বাদী মো. আব্দুল ওদুদ স্বপন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের বিরুদ্ধে এ ধরনের অপপ্রচারের কারণে একজন দলীয় কর্মী হিসেবে আহত হয়ে মামলাটি দায়ের করি। চুনারুঘাট থানার ওসি (তদন্ত) চম্পক ধাম বলেন, মামলায় অভিযুক্ত অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24