সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:০৪ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
কিডনী ফাউন্ডেশনকে প্রবাসী দম্পতির এ্যাম্বুলেন্স প্রদান

কিডনী ফাউন্ডেশনকে প্রবাসী দম্পতির এ্যাম্বুলেন্স প্রদান

নিউজ ডেস্কঃ সিলেট নগরীর উপশহরস্থ কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখাকে একটি উন্নত প্রযুক্তির এ্যাম্বুলেন্স প্রদান করলেন আমেরিকান প্রবাসী দম্পত্তি সৈয়দ জাকি হোসেন ও তাঁর সহধর্মিনী সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদের মেয়ে রাহাত হোসেন।

আজ ২৯ এপ্রিল সোমবার দুপুরে কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখা প্রাঙ্গণে প্রবাসী দম্পত্তির পক্ষে বীর উত্তম মেজর জেনারেল (অব) আজিজুর রহমান ও তার সহধর্মিনী সেলিনা আজিজ নতুন এ্যাম্বুলেন্সের চাবি কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার জেনারেল সেক্রেটারী বীর প্রতীক কর্নেল (অব.) এম এ সালাম-এর কাছে হস্তান্তর করেন।

এ সময় আয়োজিত এক সভায় বীর উত্তম মেজর জেনারেল (অব) আজিজুর রহমান বলেন, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখা মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে চলেছে। মানুষের কিডনী সমস্যার সমাধান করছে। কমমূল্যে সেবা নিশ্চিতে কিডনী ফাউন্ডেশন বদ্ধপরিকর রয়েছে। যা সত্যিই সুসংবাদ ও প্রশংসনীয় কর্মকাণ্ড। এই মানবিক কর্মকান্ডকে জোড়ালোভাবে অব্যাহত রাখার প্রতি গুরুত্বারোপ করেন তিনি।

কিডনী ফাউন্ডেশন সিলেট শাখার জেনারেল সেক্রেটারী বীর প্রতীক  কর্নেল (অব) এম এ সালাম তাঁর প্রতিক্রিয়ায় বলেন, আমরা আনন্দিত ও খুশি হয়েছি আমেরিকান প্রবাসী সৈয়দ জাকি হোসেন ও তাঁর সহধর্মিনী সিলেটের শহীদ ডা. শামসুদ্দিন আহমদের মেয়ে সন্তান রাহাত হোসেন কিডনী ফাউন্ডেশনকে একটি এ্যাম্বুলেন্স প্রদান করায়। আমরা তাঁদেরকে ধন্যবাদ জানাই ও তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। খুব শিঘ্রই কিডনী ফাউন্ডেশন-এর নিজস্ব ভবনের সকল কাজ সম্পন্ন হবে এবং  মানুষের চিকিৎসা সেবা প্রদান করার সকল ব্যবস্থা গ্রহণ করা হবে। আমরা এজন্য সিলেটবাসীর  সহযোগিতা অতীতের ন্যায় বজায় থাকবে বলে বিশ্বাস রাখি।

এ্যাম্বুলেন্সের চাবি হস্তান্তর ও আয়োজিত সভায় উপস্থিত ছিলেন, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার ট্রাস্টি নূরুন নাহার সালাম, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার পরিচালক জুবায়ের আহমদ চৌধুরী, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার ট্রাস্টি বোর্ডের সদস্য শাহ জামান চৌধুরী, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার প্রধান নির্বাহী ফরিদা নাসরীন, কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার ডা. নাজরা চৌধুরী, ডা. কাজী মুশফিক আহমদ, ডা. নাজমুস সাকিব, ডা. জাকির হোসেন তপু, ডা. গোলাম কিবরিয়া, চ্যানেল এস টেলিভিশন ইউকে-এর সিলেট ব্যুরো চীফ মঈন উদ্দিন মঞ্জু, দৈনিক উত্তরপূর্ব’র জ্যেষ্ঠ প্রতিবেদক সজল ঘোষ, সাস গ্রুপের প্রজেক্ট ম্যানেজার মো.উবায়েদ বিন বাছিত (সুমন), কিডনী ফাউন্ডেশন বাংলাদেশ সিলেট শাখার প্রশাসনিক কর্মকর্তা মো. মুহিবুর রহমান রাসেল ও ম্যানেজার আতিকুর রহমান প্রমুখ।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24