সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:১৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

ফরিদপুরে সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত

জেলা প্রতিনিধি: ফরিদপুর শহরতলীর ঢাকা-খুলনা মহাসড়কের কোমরপুর এলাকার মুসলিম মিশনের সামনে একটি বাসের সাথে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। শুক্রবার বিকেল সাড়ে চারটার দিকে এ দুর্ঘটনাটি ঘটে। নিহতেরা হলেন প্রাইভেট কারের চালক জাহিদ হোসেন (৪২) ও পথচারী ছবিরন নেসা (৫৫)। দুর্ঘটনায় মারাত্মক আহত হন প্রাইভেট কারের মালিক মো. জাহাঙ্গীর হোসেন। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশালগামী বাসটি ঘটনাস্থলে এক পথচারীকে বাঁচাতে গিয়ে প্রাইভেটকারটিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই পথচারী ও প্রাইভেট কারের চালক মারা যায়। নিহত ছবিরন নেসার বাড়ি ফরিদপুরের সালথা উপজেলার গোয়ালপাড়া গ্রামে ও প্রাইভেট কারের চালকের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায়। দুর্ঘটনার পর ঢাকা-খুলনা মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্তলে গিয়ে সড়কের উপর থেকে দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি সরিয়ে দিলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।
করিমপুর হাইওয়ে পুলিশের এসআই আবুল খায়ের জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয় এবং গাড়ি দুটি রেকার দিয়ে রাস্তা থেকে সরিয়ে হাইওয়ে থানায় নিয়ে আসা হয়েছে।

এজেড এন বিডি ২৪/ তমা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24