সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
বরিশালে নানা আয়োজনে সরস্বতী পূজা উদযাপন

বরিশালে নানা আয়োজনে সরস্বতী পূজা উদযাপন

নিজস্ব প্রতিবেদকঃ বরিশালে নানা আয়োজনে উদযাপিত হয়েছে বিদ্যার দেবী সরস্বতি পূজা। শ্রদ্ধাঞ্জলী, যজ্ঞ, ভক্তিগীতি এবং আরতির মধ্যদিয়ে মাঘী শুক্ল পঞ্চমীর পূণ্য তিথিতে বরিশালে অনুষ্ঠিত হয় সরস্বতী পূজা। সন্ধ্যায় স্বল্প পরিসরে আয়োজন করা হয় আরতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

মঙ্গলবার সকাল থেকে অঞ্জলি প্রদানের মধ্য দিয়ে শুরু হয় সরস্বতি পূজা। করোনার কারনে ক্যাম্পাস বন্ধ থাকার পরও স্বাস্থ্যবিধি মেনে স্বল্প পরিসরে কিছু শিক্ষা প্রতিষ্ঠানসহ মন্দির, পাড়ায়-মহল্লা এবং ব্যক্তিগত উদ্যোগে আয়োজন করা হয় সরস্বতি পূজা। পূজা উপলক্ষে মন্ডপগুলো সাঁজানো হয়েছে নবসাঁজে।
সকাল থেকে বিদ্যার্থীরা মন্ডপগুলোতে উপস্থিত হয় বিদ্যার দেবী সরস্বতির পায়ে অঞ্জলি প্রদান করেন। তারা বিদ্যার দেবীর কাছে সারা বছর নির্বিঘ্নে এবং মনোযোগ সহকারে পড়াশোনা ও ভালো ফলাফল করতে পারেন সেই প্রার্থনা করেন। এ উপলক্ষ্যে কয়েকটি মন্দিরে সন্ধ্যায় স্বল্প পরিসরে আয়োজন করা হয় আরতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

One response to “বরিশালে নানা আয়োজনে সরস্বতী পূজা উদযাপন”

  1. cheap wigs says:

    It’s perfect, I like it very much, it should be good quality and cheap.

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24