বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ০২:০৭ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
আবারো আর্জেন্টিনা দলে মাসচেরানো

আবারো আর্জেন্টিনা দলে মাসচেরানো

স্পোর্টস ডেস্কঃ  কিছুদিন আগেই আর্জেন্টিনা জাতীয় ফুটবল দল থেকে অবসর গ্রহণ করেছেন হাভিয়ের মাসচেরানো। আবারো দলের সঙ্গে যোগ দিয়েছেন তিনি। তবে এবার খেলোয়াড় নয়, জাতীয় দলের মেথডলজি এন্ড ডেভেলপমেন্ট বিভাগ অর্থাৎ কৌশলগত দিকগুলোর উন্নয়নে কাজ করবেন সাবেক এ মিডফিল্ডার।

ফুটবল বিষয়ক আর্জেন্টাইন সংবাদমাধ্যম মুন্ডো আলবিসেলেস্তে বিষয়টি নিশ্চিত করেছে। সেখানে বলা হয়েছে, মঙ্গলবার আর্জেন্টিনা ফুটবল এসোসিয়েশন (এএফএ) মাসচেরানোকে নিয়োগের ঘোষণা দিয়েছে।

প্রতিবেদনে বলা হয়, জাতীয় দল এবং যুব দলকে একই ধরণের কৌশলে খেলায় অভ্যস্ত করা এবং শারীরিক সামর্থ্য বাড়াতে কাজ করবেন হাভিয়ের মাসচেরানো। শুধু তাই নয়, আলবিসেলেস্তেদের নতুন প্রতিভা খুঁজে বের করার দায়িত্বও এখন তার কাঁধে।

এর আগে গত ১৬ নভেম্বর সব ধরনের ফুটবলকে বিদায় জানান মাসচেরানো। দুই বছর আগে ২০১৮ সালের রাশিয়া বিশ্বকাপের দ্বিতীয় রাউন্ড থেকে আর্জেন্টিনার বিদায়ের পরপরই জাতীয় দলকে বিদায় জানিয়েছিলেন আকাশি-সাদা জার্সিতে একশটিরও বেশি ম্যাচ খেলা এ ফুটবলার।

জাতীয় দলের নতুন এই দায়িত্ব নেয়ার মাধ্যমে সাবেক সতীর্থ লিওনেল সালোনি, রবার্তো আয়ালা এবং ওয়াল্টার স্যামুয়েলদের সঙ্গে যোগ দিলেন তিনি। তারা প্রত্যেকেই খেলোয়াড় থেকে জাতীয় দলের ম্যানেজমেন্টে দায়িত্ব পালন করছেন।

এজেড এন বিডি ২৪/ রাকিব

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24