মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:৪৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
মেয়ে হলেই উপহার নিয়ে উপস্থিত হন এ পুলিশ কর্মকর্তা

মেয়ে হলেই উপহার নিয়ে উপস্থিত হন এ পুলিশ কর্মকর্তা

জেলা প্রতিনিধি: মেয়ে হলেই ওই পরিবারকে উপহার দেয়ার ঘোষণা দিয়েছেন টাঙ্গাইলের কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন। সম্প্রতি এ বিষয়ে তার একটি পোস্ট সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

মঙ্গলবার রাতে মোশারফ হোসেন তার ফেসবুক আইডিতে লিখেন, কন্যাসন্তান সমাজের বোঝা নয়, আশীর্বাদ। কন্যাসন্তান আল্লাহর শ্রেষ্ঠ পুরস্কার। কন্যাসন্তান মা-বাবার জান্নাতের সুসংবাদ নিয়ে দুনিয়ায় আগমন করে।

তার এ ফেসবুক পোস্টের পর বুধবার প্রথম দিনেই চার কন্যাসন্তানের বাবা-মা ওই পুলিশ কর্মকর্তার কাছে গিয়ে তাদের উপহার বুঝে নেন।

কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোশারফ হোসেন বলেন, চাকরি সূত্রে আমি চরাঞ্চল ও গ্রাম পর্যায়ে ঘুরেছি। ওইসব এলাকায় মেয়ে জন্মালেই মায়েদের নানা বিড়ম্বনায় পড়তে হয়। বিষয়টি খুবই খারাপ লেগেছে। সেই খারাপ লাগা থেকে আমি এ উদ্যোগ নিয়েছি।

তাই আমি ফেসবুকে বিষয়টি নিয়ে স্ট্যাটাসে এ ঘোষণা দেই। অনেকেই ফোন দিচ্ছেন। সচেতন মহল সাধুবাদও জানাচ্ছেন। প্রথমদিনই জন্ম নেয়া চার মেয়ের বাবা-মাকে সামান্য উপহার দিয়েছি। এ উপহার অব্যাহত থাকবে।

টাঙ্গাইল সদর থানার ওসি মীর মোশারফ হোসেন বলেন, বিষয়টি আমি শুনেছি। আমি নিজে গিয়ে দেখবো। মায়েদের উপহার দিলে তো ভালোই।

এজেড এন বিডি ২৪/ শফি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24