সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:২৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
করোনায় লালমনিরহাটে আওয়ামী লীগ নেতার মৃত্যু

করোনায় লালমনিরহাটে আওয়ামী লীগ নেতার মৃত্যু

লালমনিরহাট প্রতিনিধি : লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় করোনাভাইরাসে প্রথম একজন ব্যক্তি মারা গেছেন। মৃত ব্যক্তির নাম শামসুল আলম দুলাল (৬০)। তিনি শুক্রবার (৩ জুলাই) রাত ১১টা দশ মিনিটে পাটগ্রাম পৌরসভার জুম্মাপাড়া এলাকার নিজস্ব বাসভবনে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি দীর্ঘদিন থেকে কিডনি, উচ্চ রক্তচাপ, ডায়াবেটিস, ফুসফুস ও হার্টের রোগে আক্রান্ত ছিলেন। গত ২ জুলাই তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। এক পর্যায়ে শুক্রবার রাতে তীব্র শ্বাসকষ্টে মারা যান তিনি।

মৃত শামসুল আলম দুলাল পাটগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাটগ্রাম বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছিলেন। শনিবার সকালে স্বাস্থ্যবিধি মেনে ইসলামী ফাউন্ডেশনের প্রতিনিধিরা লাশের গোসল ও জানাজা শেষে গ্রামের বাড়ি উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ঘোনাবাড়িতে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

পাটগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অরুপ পাল বলেন, পাটগ্রাম উপজেলায় করোনায় আক্রান্তে এটাই প্রথম মৃত্যু। এখন পর্যন্ত উপজেলায় ৫২ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে হোম আইশোলেসনে চিকিৎসাধীন ৪৬ জন, সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন পাঁচজন, মারা গেলেন একজন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24