বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
করোনায় আক্রান্ত রেজওয়ানা চৌধুরী বন্যা

করোনায় আক্রান্ত রেজওয়ানা চৌধুরী বন্যা

বিনোদন ডেস্কঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নন্দিত রবীন্দ্রসংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যা। বন্যা নিজেই রবিবার সন্ধ্যায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

১২ দিন আগে করোনার নমুনা পরীক্ষায় তার শরীরে সংক্রমণ ধরা পড়ার কথা জানা যায়। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছেন বন্যা। দু-তিন দিনের মধ্যে দ্বিতীয়বারের মতো নমুনা নেওয়া হবে পরীক্ষার জন্য। এবারের রিপোর্ট ‘নেগেটিভ’ আসবে বলেই আশা করছেন এই শিল্পী।

রেজওয়ানা চৌধুরী বন্যা বলেন, ‘আমার শারীরিক অবস্থা ভালো আছে। রিপোর্ট ‘পজিটিভ’ আসার পর থেকে বাসাতেই আছি। এখন দ্বিতীয়বার টেস্টের পর বুঝতে পারব অগ্রগতি।’

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিভাগের চেয়ারপারসন হিসেবে দায়িত্ব পালন করছেন বন্যা। রবীন্দ্র সংগীতের জন্য দেশে-বিদেশে খ্যাতি অর্জন করেছেন তিনি। সংগীতে অবদানের জন্য ২০১৬ সালে বাংলাদেশের সর্বোচ্চ বেসামরিক পুরস্কার স্বাধীনতা পুরস্কার পান বন্যা। এছাড়া পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের ‘বঙ্গভূষণ’, ফিরোজা বেগম স্মৃতি স্বর্ণপদকসহ বিভিন্ন সম্মাননায় ভূষিত হয়েছেন এ শিল্পী।

এজেড এন বিডি ২৪/ রামিম 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24