বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ১২:৩২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
‘সৌরভের পরিবারে করোনার থাবা’- খবরটি সত্য নয়!

‘সৌরভের পরিবারে করোনার থাবা’- খবরটি সত্য নয়!

স্পোর্টস ডেস্কঃ  সৌরভ গাঙ্গুলির পরিবারে করোনার থাবা- এই শিরোনামে শনিবার সকাল থেকে খবর ছড়িয়ে পড়েছিল। ভারতের বেশ কয়েকটি চ্যানেল এবং নিউজ পোর্টালে দাবি করা হয়, সৌরভ গাঙ্গুলির বড় ভাই স্নেহাশিসসহ পরিবারের কয়েকজন করোনায় আক্রান্ত।

প্রথমে ততটা পাত্তা দেয়নি সৌরভের পরিবার। পরে বেলা গড়ানোর সঙ্গে সঙ্গে খবরটি যখন বিভিন্ন পর্যায়ে ছড়িয়ে যাচ্ছিল, তখন মাঠে নেমে আসেন গাঙ্গুলি পরিবার। সৌরভ নিজে সরাসরি জানালেন, খবরটি ভুয়া। আলাদা বিবৃতি দেন স্নেহাশিসও। বললেন, তিনি করোনা আক্রান্ত নন।

শনিবার দুপুরেই সিএবি (ক্রিকেট অ্যাসোসিয়েশন অব বেঙ্গল) সেক্রেটারি স্নেহাশিস বিবৃতি দিয়ে জানান, তাকে নিয়ে সকাল থেকে যে খবর ছড়িয়ে পড়েছে, তা সম্পূর্ণ ভিত্তিহীন এবং মিথ্যা। স্নেহাশিসের বক্তব্য, ‘আমি সুস্থ। নিয়মিত অফিসও করছি। আমার শরীর খারাপ নিয়ে যা ছড়ানো হয়েছে, তা এই কঠিন সময়ে কাম্য ছিল না। আশা করি আমার বিবৃতির পর এটা বন্ধ হবে।’

অন্যদিকে, টেলিফোনে ভারতীয় মিডিয়াকে সৌরভ বলেন, ‘এই খবরের কোনো ভিত্তি নেই। দাদা সম্পূর্ণ সুস্থ। শুক্রবার সিএবিতে মিটিংও করেছেন।’

প্রসঙ্গতঃ স্নেহাশিসের স্ত্রী মোম কোভিড-১৯ পজিটিভ। তিনি আপাতত কলকাতা শহরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি। ঘটনাচক্রে, তার মোমিনপুরের বাড়ির এক কাজের লোক এবং বাবা ও মায়েরও করোনা পজিটিভ ধরা পড়েছে। মোমের বাবা-মা’ও এখন ওই বেসরকারি হাসপাতালেই ভর্তি।

মোম এবং তার মা’কে (স্নেহাশিসের শাশুড়ি) হাসপাতাল থেকে দু’একদিনের মধ্যে ছেড়ে দেওয়া হবে বলেও খবরে প্রকাশ করা হয়েছে। তবে লকডাউন ঘোষণার সময় থেকে স্নেহাশিস বেহালায় নিজের বাড়িতেই রয়েছেন।‌ মোমিনপুরে শশুর বাড়িতে যাননি। ফলে স্ত্রী বা শ্বশুর-শাশুড়ির থেকে তার সংক্রমিত হওয়ার সম্ভাবনা নেই বলে গাঙ্গুলি পরিবারের তরফ থেকে হয়েছে।

এজেড এন বিডি ২৪/ শান্ত 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24