শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
পরিস্থিতি স্বাভাবিক হলেই নারী ফুটবলারদের ক্যাম্পে ডাকা হবে

পরিস্থিতি স্বাভাবিক হলেই নারী ফুটবলারদের ক্যাম্পে ডাকা হবে

স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশের মেয়েরা ফুটবলে বরাবরই আলো ছড়াচ্ছে। মহামারি করোনভাইরাসের মধ্যেও বসে নেই মেয়েরা। নারী ফুটবল দলের প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন তার খেলোয়াড়দের ফিটনেস ধরে রাখাতে শরীরচর্চার নির্দেশ দেন।

কোচের নির্দেশনা পাওয়ার পর কাকডাকা ভোরে যার যে সুযোগ আছে তা ব্যবহার করে নিজেদের ফিটনেস লেভেল বাড়ানোর চেষ্টায় সাবিনা-মৌসুমী আর মারিয়ারা। এবার নারী ফুটবল দলকে তেমন নির্দেশনাই দিলো বাফুফে।

বুধবার বাফুফের সদস্য ও মহিলা ফুটবল কমিটির চেয়ারপার্সন মাহফুজা আক্তার কিরণ নারী ফুটবলারদের সঙ্গে অনালাইনে সভা করেছেন। জাতীয় ফুটবল দলের মত নারী ফুটবলারদের নিয়েও একটি হোয়াটস্যাপ গ্রুপ খুলবে বাফুফে। যে গ্রুপের মাধ্যমে তাদের নিয়মিত পর্যবেক্ষণে রাখা হবে।

এ বছরই হওয়ার কথা রয়েছে সাফ অনূর্ধ্ব-১৫ ও অনূর্ধ্ব-১৮ চ্যাম্পিয়নশিপ। টুর্নামেন্ট যথাসময়ে হবে কিনা তা নিয়ে অনিশ্চয়তা থাকলেও মেয়েদের প্রস্তুত থাকার নির্দেশনা প্রদান করা হয়েছে। মেয়েদের জানিয়ে দেয়া হয়েছে, পরিস্থিতি স্বাভাবিক হলেই তাদের আবার ক্যাম্পে ডাকা হবে।

সভায় আরো ছিলেন প্রধান কোচ গোলাম রব্বানী ছোটন, সহকারী কোচ মাহবুবুর রহমান লিটু, মাহমুদা আক্তার অনন্যা, মহিলা দলের কর্মকর্তা সুইনু প্রু মারমা।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *