শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
নঈম নিজামের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সিজেএফডি’র নিন্দা

নঈম নিজামের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সিজেএফডি’র নিন্দা

জেলা প্রতিনিধি: বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের ব্যাংক হিসাব তলবের নামে তার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছে কুমিল্লা সাংবাদিক ফোরাম-ঢাকা (সিজেএফডি)।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন গণমাধ্যমে পাঠানো আজ এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে বলা হয়, সম্পাদক নঈম নিজাম বাংলাদেশের অন্যতম প্রথিতযশা একজন সিনিয়র সাংবাদিক। তিনি দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও এবং সম্পাদকদের সংগঠন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। কয়েকদিন পূর্বে তিনি করোনাকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন মাত্র।

করোনা মহামারির এই সময়ে স্বাস্থ্য সেক্টরের সিন্ডিকেটের লুটপাট, অব্যবস্থাপনা ও ব্যাংক লুটেরাদের বিরুদ্ধে নঈম নিজাম ধারাবাহিকভাবে লিখে আসছেন। সেই সাথে এই দু’টি সেক্টরের ভাবমূর্তী পুনরুদ্ধারে তার এ সম্পর্কিত ইতিবাচক দিক-নির্দেশনা ও পরামর্শমূলক লেখা দুর্নীতির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতির পরিপূরকও বটে। কিন্তু তার এসব লেখার কারণে স্বীয় স্বার্থের ব্যঘাত ঘটায় একটি স্বার্থান্বেষী মহল বেশ কিছু দিন যাবৎ তার বিরুদ্ধে নানা রকম ঘৃণ্য ষড়যন্ত্র ও অপপ্রচারে মেতে ওঠে।

আমরা মনে করি, এই মহলটি নঈম নিজামের সামাজিক ভাবমূর্তি ক্ষুন্ন ও মনোবলে ভাটা সৃষ্টির উদ্দেশ্যে তার ব্যাংক হিসাব তলবের ঘটনা ঘটিয়েছে। এর মাধ্যমে মুক্ত সাংবাদিকতার বিকাশ ও মতপ্রকাশের ক্ষেত্রে নেতিবাচক প্রভাব পড়বে বলে আমরা মনে করি। আমরা তার বিরুদ্ধে এসব কর্মকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *