সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
রংপুর বিএনপি মহানগর ও জেলার কমিটি দুই ধারায় বিভক্ত

রংপুর বিএনপি মহানগর ও জেলার কমিটি দুই ধারায় বিভক্ত

???????????????????

নিজস্ব প্রতিবেদকঃ রংপুরে বিএনপির রাজনীতি একন মহানগর ও জেলার কমিটির দুটি ধারায় বিভক্ত। কেন্দ্রীয় কর্মসূচিগুলো পালন হলেও দলাদলিতে স্থানীয়ভাবে তাদের কোনো রাজনৈতিক তৎপরতা বর্তমানে চোখে পড়ে না।

করোনা পরিস্থিতিতে রংপুর মহানগর ও জেলা বিএনপি এবং অঙ্গসংগঠনের পক্ষে ত্রাণ বিতরণ করা হলেও তা একেবারেই অপ্রতুল।

বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতারা জানান, রংপুর মহানগর ও জেলার নেতাকর্মীরা বিভিন্ন মামলায় জেলে যাওয়ার পর নেতারা তাদের আর খোঁজ নেন না। পরিবার থেকে জামিনের ব্যবস্থা করতে হয়। দলের অনেক আইনজীবী টাকা ছাড়া কাজ করেন না।

রংপুর মহানগর বিএনপি সভাপতি মুক্তিযোদ্ধা মোজফফর হোসেন মৃত্যুর একবছর পরও কাউকে দায়িত্ব দেয়া হয়নি। কে হবেন রংপুর মহানগরের সভাপতি এই নিয়ে চলছে গ্রুপিং লবিং।

রংপুর জেলা বিএনপির সভাপতি সাইফুল ইসলাম জানান, রংপুর জেলা বিএনপিতে কোনো ভেদাভেদ নেই। কারো এখানে কোনো ধারা নেই। অপপ্রচার চালিয়ে রংপুরে বিএনপিকে দাবিয়ে রাখার চেষ্টা চলছে। দলে নেতৃত্বেও প্রতিযোগিতাও আছে। এই নিয়ে কোনো বিরোধ নেই।

রংপুর মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি সামছু জামান সামু জানান, রংপুরে বিএনপি এখন অপপ্রচারের শিকার। নেতাকর্মীরা সাংগঠনিক কর্মকাণ্ডে সক্রিয় ভূমিকা পালন করতে পারছে না বিভিন্ন কারনে। তবে মহানগর বিএনপিতে কোনো গ্রুপিং নেই।

এজেড এন বিডি ২৪/হাসান

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24