সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৪১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর মৃত্যু

ইউনাইটেড হাসপাতালে আগুন, ৫ করোনা রোগীর মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ  রাজধানীর গুলশান-২ নম্বরে ইউনাইটেড হাসপাতালে অগ্নিকাণ্ডে পাঁচজন করোনা আক্রান্ত রোগী দগ্ধ হয়ে মারা গেছেন।

ফায়ার সার্ভিস সদর দফতরের ডিউটি অফিসার কামরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগুনে দগ্ধ হয়ে মারা যাওয়া ৫ জনের একজন নারী ও চারজন পুরুষ রোগী। তবে কেউ আহতের খবর পাওয়া যায়নি।

হাসপাতালের জরুরি বিভাগের পাশে করোনা ইউনিটের জন্য কাজ চলা অংশ ভস্মীভূত হয়েছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের গুলশান জোনের সহকারী কমিশনার রফিকুল ইসলাম বলেন, আমরা পাঁচ জন নিহতের তথ্য পেয়েছি। তারা করোনায় আক্রান্ত ছিলেন।

আগুন লাগা প্রসঙ্গে হাসপাতালের চিফ অব কমিউনিকেশন অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট ডা. সাগুফা আনোয়ার বলেন, মূল ভবনের বাইরে করোনা ইউনিটে শর্টসার্কিট থেকে আগুন লাগে। তবে পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে।

তিনি আরো জানান, হাসপাতালের মূল ভবনের বাইরে পাঁচ বেডের আইসোলেশন ওয়ার্ড করা হয়েছিল। সেখানেই অগ্নিকাণ্ড হয়। বৃহস্পতিবার হাসপাতালের পুরো পরিস্থিতি পর্যবেক্ষণ করা হবে বলেও তিনি জানিয়েছেন।

এর আগে, বুধবার রাত ৯টা ৫৫ মিনিটে আগুনের সূত্রপাত হয়। রাত ১০টা ২০ মিনিটের দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

এজেড এন বিডি ২৪/ রামিম 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24