সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ১২:৪১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
রংপুরে করোনামুক্ত হলেন পুলিশ-নার্সসহ আরো পাঁচজন

রংপুরে করোনামুক্ত হলেন পুলিশ-নার্সসহ আরো পাঁচজন

নিজস্ব প্রতিবেদকঃ  রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে পুলিশ, আনসার ও নার্সসহ পাঁচজনকে ছাড়পত্র দেয়া হয়েছে। রোববার বিকেলে এই পাঁচজনকে হাসপাতাল থেকে ছাড়পত্রসহ বিদায় জানানো হয়। এ নিয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে ৫১ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. এস.এম নূরুন নবী জানান, হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠা ৫ জন এখন শারীরিকভাবে সুস্থ রয়েছেন। তাদের শরীরে করোনা নমুনার সবশেষ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

বাড়ি ফেরাদের মধ্যে রংপুর সিটি কর্পোরেশনের আনসার সদস্য, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স, লিফটম্যান এবং দুই পুলিশ সদস্য রয়েছেন।

নূরুন নবী জানান, এর আগে করোনায় আক্রান্ত হয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালে ভর্তি হন তারা। বর্তমানে তাদের শরীরে করোনার উপসর্গ না থাকায় এবং পরপর দুটি রিয়েল টাইম পিসিআর টেস্ট নেগেটিভ হওয়ায় ছাড়পত্র দেয়া হয়।

নতুন ৫ জনসহ রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরলেন ৫১ জন। বর্তমানে হাসপাতালে আরো ৩৮ জন করোনায় আক্রান্ত রোগী চিকিৎসাধীন।

এজেড এন বিডি ২৪/ রামিম 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24