সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
দুই নরসুন্দরের মাধ্যমে ১৪০ জন করোনায় আক্রান্ত

দুই নরসুন্দরের মাধ্যমে ১৪০ জন করোনায় আক্রান্ত

আন্তর্জাতিক ডেস্কঃ করোনাভাইরাসের লক্ষণ নিয়ে কাজ করা একটি সেলুনের দুই নরসুন্দরের মাধ্যমে অন্তত ১৪০ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। দোকানের ওই দুই নরসুন্দর করোনার লক্ষণ নিয়েই সেলুনে টানা ৮ দিন ধরে কাজ করেছিলেন।

যুক্তরাষ্ট্রের মিসৌরি অঙ্গরাজ্যের এ ঘটনা ঘটে। রবিবার স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে মার্কিন সংবাদমাধ্যম এ তথ্য জানায়।
মিসৌরির স্প্রিংফিল্ড-গ্রিন হেলথ ডিপার্টমেন্ট এক ঘোষণায় বলা হয়েছে, দ্বিতীয় একজন নরসুন্দরের নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ ফল এসেছে। মিসৌরির গ্রেট ক্লিপস সেলুনের এই নরসুন্দরের মাধ্যমে সেখানে সেবা নিতে আসা ৫৬ জন গ্রাহক সংক্রমিত হয়েছেন।

এর একদিন আগে, একই সেলুনের অপর একজন নরসুন্দরের মাধ্যমে ৮৪ গ্রাহক এবং সাতজন সহকর্মী করোনা আক্রান্ত হয়েছেন।

কর্মকর্তারা বলেছেন, করোনার লক্ষণ নিয়েই কাজ করছিলেন ওই দুই নরসুন্দর। এমনকি শরীরে করোনার লক্ষণ আছে কিংবা পরীক্ষায় পজিটিভ ফল এসেছে তা কর্তৃপক্ষকে জানায়নি তারা।

করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে যুক্তরাষ্ট্রে কয়েক সপ্তাহের কঠোর বিধি-নিষেধ শিথিল করে ব্যবসা-বাণিজ্য, অর্থনীতির চাকা সচল করার উদ্যোগ নেয়া হচ্ছে। তার মাঝে এ ধরনের কমিউনিটি ট্রান্সমিশন দেশটিতে করোনা বিস্তারের ঝুঁকির বিষয়টিকে সামনে নিয়ে আসছে।

যুক্তরাষ্ট্রে এ পর্যন্ত করোনায় মৃত্যু হয়েছে ৯৬ হাজারের বেশি মানুষ। আক্রান্ত হয়েছেন ১৬ লাখের বেশি।

এজেড এন বিডি ২৪/ তমাল

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24