সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:০১ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ঝিনাইদহে ফজের বিশ্বাস ফাউন্ডেশনের ত্রান বিতরণ

ঝিনাইদহে ফজের বিশ্বাস ফাউন্ডেশনের ত্রান বিতরণ

ঝিনাইদহ জেলা প্রতিনিধিঃ ঝিনাইদহের বিভিন্ন গ্রামে চতুর্থ দফা হতদরিদ্রদের মাঝে করোনা ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ইয়ুথ ফর এডভান্সমেন্ট এন্ড পিস ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় ফজের বিশ্বাস ফাউন্ডেশন এই সামগ্রী বিতরণে সহায়তা করে। এছাড়া ফজের বিশ্বাসের পরিবারের পক্ষ থেকে নগদ টাকা ও ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। ফজের বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারপার্সন সাংবাদিক আসিফ কাজল ও সদস্য সচিব তুহিন আফসারীর নির্দেশনায় শনি ও রোববার জেলার কাদিখালী, কালুহাটী, ভুলটিয়া, বংকিরা ও হাজরাসহ বিভিন্ন গ্রামে এই ত্রাস সামগ্রী পৌছে দেন ফাউন্ডেশনের কর্মীরা। আর্থিক সহায়তাকারী প্রতিষ্ঠান ইয়ুথ ফর এডভান্সমেন্ট এন্ড পিস ফাউন্ডেশনের শামীম আরা নিপা ঝিনাইদহের বিভিন্ন গ্রামের হতদরিদ্র মানুষের মাঝে আমাদের সংগঠনের পক্ষ থেকে করোনা সামগ্রী পৌছে দেওয়ার জন্য ফজের বিশ্বাস ফাউন্ডেশনের সদস্য সচিব তুহিন আফসারীকে ধন্যবাদ জানান। ইয়ুথ ফর এডভান্সমেন্ট এন্ড পিস ফাউন্ডেশনের শামীম আরা নিপা সংগঠনের সহায়তায় দ্বিতীয় বারের মতো ২৯ টি পরিবারের মধ্যে মধ্যে ও বিশ্বাস পরিবারের সদস্য, শুভাকাঙ্ক্ষী বন্ধুদের সহায়তায় ৫১টি পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী ঈদের উপহার হিসেবে প্রদান করা হয়। ঈদের উপহার হিসেবে চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনি, দুধ, সাবান প্রদান করা হয়। এছাড়াও ১৫টি পরিবারে নগদ অর্থ প্রদান করা হয়। নিপা জানান, এমন দুর্যোগের ঝিনাইদহবাসির পাশে থাকতে পেরে আমরা গর্বিত।

এদিকে “মানুষের জন্য আমরা মানুষের পাশে আমরা” শ্লোগানকে প্রতিপাদ্য করে আত্মপ্রকাশ ঘটা বংকিরা গ্রামের ফজের বিশ্বাস ফাউন্ডেশন শুরুতেই চমক সৃষ্টি করেছে। ফাউন্ডেশনের সদস্যদের আর্থিক সহায়তায় বংকিরা গ্রামের অসহায় মানুষ খুজে পেয়েছে আশ্রয়স্থল। নগদ আর্থিক সহায়তা ছাড়াও চাল, আলু ডাল, তেল, সেমাই, চিনি, সাবান ও লাচ্চাসহ বিভিন্ন সামগ্রী চতুর্থদফায় পেয়ে হতদরিদ্র মানুষগুলো এই দুর্যোগে ক্রমাগত বেঁচে থাকার সাহস পাচ্ছে। এর আগে প্রথম বংকিরা গ্রামে ফাউন্ডেশনের কর্মকর্তা আনোয়ার পাশা বিদ্যুৎ ও আসাফ-উদ দৌলা মাসুম দরিদ্র জনগোষ্টির মাঝে ত্রান সামগ্রী বিতরণ করেন। ফজের বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান সিনিয়র সাংবাদিক আসিফ কাজল ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। এই ক্রান্তিকাল ছাড়াও ভবিষ্যতে যেকোন সময়ে এই ফাউন্ডেশন মানুষের পাশে দাঁড়ানোর প্রত্যাশা ব্যক্ত করেন।

এজেড এন বিডি ২৪/ ডন 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24