সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:২৩ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
তারাবির নামাজ ঘরে বসে পড়ার অনুরোধ প্রধানমন্ত্রীর

তারাবির নামাজ ঘরে বসে পড়ার অনুরোধ প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদকঃ  আসন্ন রমজান মাসে তারাবির নামাজ ঘরে বসে আদায় করার অনুরোধ জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, সউদী আরবেও মসজিদে জমায়েতের বিষয়ে নিষেধাজ্ঞা আছে। সেখানে রমজানের তরাবির নামাজ মসজিদে না পড়ার বিষয়ে বলা হয়েছে। আমাদের এখানেও সামনে রমজান মাসে ঘরে বসে তরাবি পড়ার জন্য অনুরোধ করছি।

আজ বৃহস্পতিবার ঢাকা বিভাগের নয়টি জেলার মাঠ পর্যায়ের সরকারি কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে তিনি এই অনুরোধ করেন। প্রধানমন্ত্রী আজ ঢাকা বিভাগের নারায়ণগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী, ফরিদপুর, রাজবাড়ী, শরীয়তপুর, মাদারীপুর ও গোপালগঞ্জ জেলার মাঠ প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলছেন।

এসব জেলার সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতাদের সঙ্গে আজ পর্যায়ক্রমে মতবিনিময় করবেন প্রধানমন্ত্রী। জেলাগুলোর করোনাভাইরাস পরিস্থিতিসহ সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেবেন তিনি।

এজেড এন বিডি ২৪/ শেমল 

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24