সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০১:৩৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
করোনায় আক্রান্ত নুসরাতের বাবা, কোয়ারেন্টাইনে মা ও বোন

করোনায় আক্রান্ত নুসরাতের বাবা, কোয়ারেন্টাইনে মা ও বোন

বিনোদন ডেস্কঃ কলকাতার সিনেমার জনপ্রিয় নায়িকা ও সাংসদ নুসরাত জাহানের বাবা শাহজাহান কয়েক দিন ধরেই হাসপাতালে ভর্তি। গত রোববার রাতে প্রচণ্ড জ্বর বেড়ে যাওয়ায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। গুঞ্জন ওঠে, জ্বরের সঙ্গে শ্বাসকষ্টজনিত সমস্যাও শুরু হয় তার।

ভারতীয় এক গণমাধ্যম সূত্রে জানা গেছে, পরদিন সোমবার নুসরাতের বাবার লালারসের নমুনা সংগ্রহ করেন চিকিৎসকরা, রিপোর্ট পজেটিভ আসে।

মঙ্গলবার, রিপোর্টে করোনা পজেটিভ পাওয়ার পরই তা পাঠানো হয় স্বাস্থ্য ভবনে। এরপরই সরকারি নির্দেশিকা মেনে নায়িকার মা ও বোনকে ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

নুসরাত আগে জানিয়ে ছিলেন, তার বাবা দীর্ঘদিন ধরে ডায়াবেটিসের রোগী। সেই কারণেই জ্বরের ওষুধ কাজ করছিল না, তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু করোনা পরীক্ষার পর রিপোর্ট পজেটিভ আসায় বাবা ও পরিবারকে নিয়ে দুশ্চিন্তায় আছেন নায়িকা।

চিকিৎসকরা জানিয়েছেন, ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে তারপরই করোনা চিকিৎসা শুরু করবেন। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল।

এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24