সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:০৯ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সমগ্র বাংলাদেশকে ঝুঁকিপূর্ণ এলাকা ঘোষণা

সমগ্র বাংলাদেশকে ঝুঁকিপূর্ণ এলাকা ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃসমগ্র বাংলাদেশকে ঝুঁকিপূর্ণ এলাকা ঘোষণা করেছে স্বাস্থ্য অধিদফতর। বৃহস্পতিবার অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ স্বাক্ষরিত আদেশে এ ঘোষণা জানানো হয়। এতে বলা হয়েছে, দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিনই বাড়ছে। সংক্রমণ ঠেকাতে ঘরে থাকা, অপ্রয়োজনে বাইরে না যাওয়াসহ বেশ কিছু নির্দেশনা জারি করা হয়েছে। এসব নির্দেশনা না মানলে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ, নির্মূল) আইন, ২০১৮ অনুযায়ী কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঘোষণায় আরও বলা হয়, সংক্রমণ ঠেকাতে সরকারি নির্দেশনা কঠোরভাবে মেনে চলতে হবে। ঘরে থাকতে হবে, জরুরী প্রয়োজন ছাড়া বের হওয়া যাবে না। এক এলাকা থেকে অন্য এলাকায় যাতায়াত করা যাবে না। সন্ধ্যা ৬টা-সকাল ৬টা পর্যন্ত কেউ ঘরের বাইরে যেতে পারবে না। এ আদেশ অমান্যকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। স্থানীয় স্বাস্থ্য কর্তৃপক্ষ সংশ্লিষ্ট সরকারি প্রশাসন ও কর্তৃপক্ষের সহায়তা নিয়ে অন্য ধারাগুলো প্রয়োগের ক্ষমতা সংরক্ষণ করবে।

এজেড এন বিডি ২৪/ তমাল

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24