সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:১৮ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ত্রাণের দাবিতে এরশাদের পল্লী নিবাস ঘেরাও

ত্রাণের দাবিতে এরশাদের পল্লী নিবাস ঘেরাও

নিজস্ব প্রতিবেদকঃ ত্রাণের দাবিবে রংপুরে প্রয়াত জাপা চেয়ারম্যান এইচ এম এরশাদের বাসভবন পল্লী নিবাস ঘেরাও করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে পল্লী নিবাসের সামনে রংপুর ঢাকা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করা হয়। রংপুর সদর-৩ আসনের এমপি প্রয়াত জাপা চেয়ারম্যান এরশাদের ছেলে সাদ এরশাদ

বিক্ষোভের বিষয়ে বলেন, আমি এখন পর্যন্ত কোন বরাদ্দ পাইনি। ব্যক্তিগত উদ্যোগে আমি ত্রাণ দিয়েছি। তিনি আরো বলেন, এই বিক্ষোভ প্রমাণ করেছে রংপুরের মানুষ এখনো এরশাদকে ভালোবাসে।

বিক্ষোভকারীদের অভিযোগ জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ জীবিত থাকাকালে তিনি এলাকার গরীব, সহায় সম্বলহীন মানুষসহ রংপুরের সকল স্তরের মানুষের পাশে থাকতেন, মানুষকে সাহায্য দিতেন। তারা অভিযোগ করেন, আমরা খাদ্যের অভাবে অনাহারে মারা যাচ্ছি, অথচ এমপি এলাকায় নেই। তারা অবিলম্বে তাদের খাবারের ব্যবস্থা না করলে তার বাড়ি ঘেরাও কর্মসূচি চলবে বলে ঘোষণা করেন বিক্ষোভকারীরা।

এজেড এন বিডি ২৪/ তমাল

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24