বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:৫২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
রংপুরে টিসিবির ২ লাখ টাকার খাদ্যসামগ্রী উদ্ধার, আটক ১

রংপুরে টিসিবির ২ লাখ টাকার খাদ্যসামগ্রী উদ্ধার, আটক ১

নিজস্ব প্রতিবেদকঃ রংপুর নগরীতে টিসিবি’র ২ লাখ টাকার মাল অবৈধভাবে মজুদ রাখার অভিযোগ একজনকে আটক করেছে ভ্রাম্যামাণ আদালত। এসময় গোডাউনে মজুদ রাখা বিপুল পরিমাণ খাদ্যপণ্য জব্দ করা হয়।

সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলা প্রশাসক কার্যালয়ের এনডিসি ও নির্বাহি ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসানের নেতৃত্বে নগরীর বাবুপাড়া এলাকায় অভিযান চালায় ভ্রাম্যামাণ আদালত।
খোলাবাজারে বিক্রির জন্য সরকারের ওএমএস খাতের মাধ্যমে টিসিবির ন্যায্যমূলের বিপুল পরিমাণ খাদ্যসামগ্রী সঠিকভাবে বিক্রি না করে গোডাউনে মজুদ করে রাখার অভিযোগে এ অভিযান চালানো হয়।

অভিযানের সময় নগরীর বাবুপাড়া এলাকায় আব্দুল খালেক মিয়ার গোডাউন থেকে বিপুল পরিমাণ ভোজ্যতেল, মসুর ডাল, চিনি, পেঁয়াজ জব্দ করা হয়। এসময় গোডাউন মালিক আব্দুল খালেক না থাকায় তার কর্মচারী মোহাম্মদ সামিকে আটক করা হয়।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট মেহেদী হাসান বলেন, অভিযানের সময় গোডাউনে মজুদ করে রাখা পাঁচ লিটার সয়াবিন তেলের ৫০টি কার্টুন, দুই লিটারের ৫৭টি কার্টুন, পঞ্চাশ কেজি চিনির ৪৭টি বস্তা, পঞ্চাশ কেজি ওজনের ১০টি মসুর ডালের বস্তা এবং পঁচিশ কেজি ওজনের ১৭ বস্তা পেঁয়াজসহ খোলা তেলের ২২০টি প্যাকেট জব্দ করা হয়। এসব পণ্যের অনুমানিক মূল্য প্রায় দুই লক্ষ টাকা। প্রতিটি পণ্যের গায়ে টিসিবির ষ্টিকার লাগানো আছে।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *