বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
করোনাভাইরাস; চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে ১৪ মামলা

করোনাভাইরাস; চট্টগ্রামে সাঁড়াশি অভিযানে ১৪ মামলা

নিজস্ব প্রতিবেদকঃ  চট্টগ্রাম জেলা প্রশাসনের চারজন নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে নগরজুড়ে সাঁড়াশি অভিযান পরিচালিত হয়। সোমবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত এসব অভিযান পরিচালিত হয়। অভিযানে বিনা প্রয়োজনে বাইরে আসা, অপ্রয়োজনে দোকান খোলা রাখা, লাইসেন্সবিহীন গাড়ি চালানোসহ নানা অভিযোগে ১৪টি মামলা এবং ১৬ হাজার টাকা জরিমানা করা হয়।

তাছাড়া বিকাল ৫টার পর ফার্মেসি ছাড়া অন্যান্য সব ধরণের দোকান বন্ধ রাখার নির্দেশন প্রদান করা হয়। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুস সামাদ সিকদার, মাসুদ রানা, সুজন চন্দ্র রায় ও মিজানুর রহমানের নেতৃত্বে নগরের চান্দগাও, বাকলিয়া, পাচলাইশ, খুলশি, চকবাজার, বায়েজিদ, কোতোয়ালি, সদরঘাট, বন্দর, ডবলমুরিং, ইপিজেড, আকবর শাহ, হালিশহর ও পাহাড়তলী এলাকায় অভিযান পরিচালিত হয়।

জেলা প্রশাসকের স্টাফ অফিসার মাসুদুর রহমান বলেন, ‘করোনাভাইরাস প্রতিরোধে সেনা বাহিনীকে আইনানুগ নির্দেশনা প্রদান, বাধ্যতামূলক হোম কোয়ারেন্টাইন নিশ্চিতকরণ, বাজার মনিটরিং, বিনা প্রয়োজনে বাইরে আসা, দোকান খোলা খোলা রাখা, লাইসেন্সবিহীন গাড়ি চালানো, কাঁচাবাজার পরিদর্শন, সামাজিক দূরত্ব নিশ্চিতসহ নানা বিষয়ে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে মোট ১৪টি মামলা দায়ের এবং ১৬ টাকা জরিমানা করা হয়।’

এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *