সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২২ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
জ্বরে আক্রান্ত স্বামীকে ঘর থেকে বের করে দিলেন স্ত্রী

জ্বরে আক্রান্ত স্বামীকে ঘর থেকে বের করে দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদকঃ করোনা সন্দেহে বগুড়ার আদমদীঘিতে ঢাকা ফেরত রাজমিস্ত্রি স্বামীর শরীরে জ্বর থাকায় ঘর থেকে বের করে দিলেন স্ত্রী। ওই ব্যক্তির শরীরে করোনাভাইরাস রয়েছে কীনা এ নিয়ে সোমবার সকাল থেকে ওই গ্রামে তোলপাড় সৃষ্টি হয়। শুধু তাই নয়, ওই গ্রামের দুবাই ও ঢাকা ফেরত আরও দুই ব্যক্তি গত ২০ মার্চ নিজ বাড়িতে এসে তাদের অবস্থান গোপন করে থাকেন।

জানা যায়, আদমদীঘির কেশরতা গ্রামের মোজাম্মেল হকের ছেলে কাবিল উদ্দীন ঢাকা থেকে শরীরে জ্বর নিয়ে সোমবার ভোরে ট্রাকযোগে বাড়িতে আসেন। বাড়ি আসার পর তার শরীরে জ্বর রয়েছে শুনে তার স্ত্রী ঘর থেকে তাকে বের করে দিয়ে ঘরের দরজা বন্ধ করে রাখেন।

এছাড়া একই গ্রামের দুবাই ফেরত নজরুল ইসলামের ছেলে ইউসুফ আলী ও ঢাকা ফেরত বয়েজ উদ্দীনের ছেলে মেরিন প্রকৌশলী মেহেদী হাসান গত ২০ মার্চ থেকে গ্রামে এসে তারা আত্মগোপন করেন। এ নিয়ে হৈচৈ শুরু হলে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়।

বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমানকে অবগত করার পর সোমবার তিনি উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ানের শরণাপন্ন হন। পরে মেডিকেল টিম নিয়ে কেশরতা গ্রামে যান। সেখানে ওই তিন পরিবারের সঙ্গে কথা বলে ও শরীর পরীক্ষা করে তাদের তেমন কোনো উপসর্গ নেই বলে জানান স্বাস্থ্য কর্মকর্তারা। পরে ওই তিন পরিবারের সকলকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে রেখে বাড়িগুলোতে লাল পতাকা উড়িয়ে দেয়া হয়। এছাড়া হোম কোয়ারেন্টাইনে থাকা তিন পরিবারকে ১৪ দিনের খাবার দায়িত্ব নেন ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান।

এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24