বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
দিনমজুর দুলালের প্রাণ বাঁচাতে এগিয়ে আসুন

দিনমজুর দুলালের প্রাণ বাঁচাতে এগিয়ে আসুন

নিউজ ডেস্ক: গাছ থেকে পড়ে মেরুদণ্ড ও দুই হাত ভেঙে গেছে সন্দ্বীপের দিনমজুর মো. দুলালের। গত শনিবার (৮ ফেব্রুয়ারি) এ দুর্ঘটনা ঘটলে তাকে তাৎক্ষণিক সন্দ্বীপ মেডিকেল সেন্টারে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম নেয়ার পরামর্শ দেন।

দ্রুত গ্রামবাসীর সহযোগিতায় চট্টগ্রামের ন্যাশনাল হাসপাতাল সার্জিওস্কোপ বিভাগে ভর্তি করা হয়। পরবর্তীতে রোগীর অবস্থার অবনতি হলে এবং অর্থনৈতিক সংকটের কারণে চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যাওয়া হয়।

কিন্তু সেখানেও উন্নত চিকিৎসার কথা বললে তাকে ঢাকার বিআরবি হাসপাতালের আইসিইউ ভর্তি করানো হয়। ইতোমধ্যে তার হাতের অপারেশনসহ অন্যান্য চিকিৎসায় চার লাখ টাকা খরচ হয়েছে। বর্তমানে বিআরবি হাসপাতালে প্রতিদিন প্রায় ৫০ হাজার টাকা করে বিল আসে।

এ অবস্থায় দিনমজুর দুলালের পরিবার এ খরচ চালাতে সম্পূর্ণ অক্ষম। দুলাল এখন মৃত্যুর সঙ্গে লড়ছেন। চিকিৎসকরা বলছেন, আরও কয়েক দিন চিকিৎসা চালিয়ে যেতে পারলে তাকে পুরোপুরি সুস্থ না করতে পারলেও প্রাণে বাঁচানো সম্ভব।

কিন্তু দুলালের পরিবার আর্থিকভাবে অসচ্ছল হওয়ায় এই চিকিৎসা ব্যয় চালানো সম্ভব নয়। তার প্রাণ বাঁচাতে সমাজের বিত্তবান মানুষের সহায়তা চেয়েছে দুলালের পরিবার।

সাহায্য পাঠানোর জন্য যেসব নম্বরে যোগাযোগের অনুরোধ করা হয়েছে- রোগীর ভগ্নীপতি ০১৬১৫৫০৯১৪৭, রোগীর বড় ভাই জসিম উদ্দিন ০১৮৩৮৪৫০৭৮১। এছাড়া বিকাশের মাধ্যমে সাহায্য পাঠানোর জন্য ০১৬১৫৫০৯১৪৭, ০১৮৩৮৪৫০৭৮১ (পারসোনাল)।

ব্যাংকের মাধ্যমে সাহায্য পাঠানোর জন্য- Riadul Mamun, অ্যাকাউন্ট নম্বর- 1109103124956001, ব্র্যাক ব্যাংক, দেওয়ান হাট শাখা, চট্টগ্রাম।

উল্লেখ্য, দুলালের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া ইউনিয়নে। স্থানীয় আজাদ মাস্টারের বাড়ির মৃত আবু তাহেরের ছেলে সে।

এজেড এন বিডি ২৪/ তন্নি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *