বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
এবার জেলা আওয়ামী লীগের সদস্য হলেন জয়

এবার জেলা আওয়ামী লীগের সদস্য হলেন জয়

নিজস্ব প্রতিবেদকঃ রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৬ নভেম্বর) রাতে নগরীর টাউন হলে অনুষ্ঠিত কাউন্সিলে পদপ্রত্যাশী প্রার্থীরা সমঝোতায় আসতে না পারায় প্রধানমন্ত্রীর নির্দেশে পূর্বের চারজনকেই কমিটিতে বহাল রাখা হয়েছে।

এতে জেলা কমিটির সভাপতি পদে মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম রাজু এবং মহানগর কমিটির সভাপতি পদে সাফিউর রহমান সফি ও সাধারণ সম্পাদক পদে তুষার কান্তি মন্ডল নির্বাচিত হয়েছেন। এছাড়াও সবার সম্মতিক্রমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে সজীব ওয়াজেদ জয়কে জেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির এক নম্বর সদস্য করা হয়েছে।এর আগে পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সজীব ওয়াজেদ জয়কে এক নম্বর সদস্য করা হয়।

নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের মাধ্যমে গঠিত কমিটি ২০১৯ থেকে ২০২২ সাল পর্যন্ত দায়িত্ব পালন করবে।আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক বলেন, সম্মলেনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলররা সভাপতি ও সম্পাদকের নাম প্রস্তাবের পর প্রার্থীদের মধ্যে সমঝোতা হয়নি। পরে সকলের সম্মতিতে সরাসরি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তে কমিটি চূড়ান্ত হয়।

এজেড নিউজবিডি ২৪/মনি

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *