মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:১৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রাম্য সালিশে বিচার পেল না পরিবার

ঘরে ঢুকে স্কুলছাত্রীকে ধর্ষণ, গ্রাম্য সালিশে বিচার পেল না পরিবার

নিজস্ব প্রতিনিধিঃ ঝিনাইদহের কালীগঞ্জে ঘরে ঢুকে পঞ্চম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। গত ১০ সেপ্টেম্বরের ওই ঘটনায় প্রথমে গ্রাম্য মাতবরদের কাছে বিচার দিয়েছিল ওই ছাত্রীর পরিবার। সালিশও বসে। কিন্তু সেখানে সুষ্ঠু বিচার না পাওয়ায় সাত দিন পর মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) থানায় মামলা করেন নির্যাতনের শিকার ওই কিশোরীর বাবা।

মামলার পর মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে অভিযুক্ত মশিয়ার রহমানকে (৩৬) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার মশিয়ার রহমান উপজেলার একতারপুর গ্রামের মৃত ইবাদ আলীর ছেলে।

কিশোরীর বাবার অভিযোগ, গত ১০ সেপ্টেম্বর রাতে মশিয়ার রহমান বাড়িতে ঢুকে তার মেয়েকে ধর্ষণ করে। বিষয়টি নিয়ে গ্রাম্য মাতবরদের মাধ্যমে সালিশ করা হয়। কিন্তু সেখানে সুষ্ঠু বিচার না পাওয়ায় থানায় মামলা করেন তিনি।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুচ আলী জানান, এ ঘটনায় অভিযুক্ত মশিয়ার রহমানকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে ওই কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এজেড নিউজবিডি ২৪// রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24