মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
আফগানিস্তানে প্রেসিডেন্টের সমাবেশে বোমা হামলা, নিহত ২৪

আফগানিস্তানে প্রেসিডেন্টের সমাবেশে বোমা হামলা, নিহত ২৪

আন্তর্জাতিক ডেস্কঃ আফগান প্রেসিডেন্ট আশরাফ ঘানির সমাবেশে কাছে বোমা বিস্ফোরণে বহু মানুষ হতাহত হয়েছে বলে স্থানীয় হাসপাতালের কর্মকর্তারা জানিয়েছেন। সবশেষ পাওয়া খবরে জানা যাচ্ছে, এতে অন্তত ২৪ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরো ৩০ জনের মতো। হতাহতদের মধ্যে কয়েকজন শিশুও রয়েছে।

উত্তরাঞ্চলীয় পারওয়ান প্রদেশের চারিকার শহরে প্রেসিডেন্ট আশরাফ ঘানি যখন নির্বাচনী প্রচারণা চালাচ্ছিলেন তখনই এই বিস্ফোরণ ঘটে। মি. ঘানি অক্ষত রয়েছেন বলে জানা গেছে। দ্বিতীয় মেয়াদে নির্বাচিত হওয়ার লক্ষ্যে তিনি এবারের নির্বাচনেও তিনি প্রার্থী হয়েছে।
পারওয়ান প্রাদেশিক হাসপাতালের পরিচালক কাসেম সাঙ্গিন স্থানীয় একটি সংবাদ মাধ্যমের কাছে ২৪ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। পারওয়ান প্রাদেশিক হাসপাতালের পরিচালক কাসেম সাঙ্গিন স্থানীয় একটি সংবাদ মাধ্যমের কাছে ২৪ জন নিহত হওয়ার খবর নিশ্চিত করেছেন। তিনি জানিয়েছেন যে, এতে আরো ৩৪ জন আহত হয়েছে।

রাজধানী কাবুলের কেন্দ্রেও আরো একটি বিস্ফোরণ হয়েছে যাতে কমপক্ষে আরো তিনজন নিহত হয়েছে। তালেবান এই দুটি হামলারই দায়িত্ব স্বীকার করেছে। তালেবানের সাথে শান্তি আলোচনার মধ্যেই এই বাহিনী একের পর এক হামলা চালিয়ে যাচ্ছে। তারা আগামী ২৮শে সেপ্টেম্বর অনুষ্ঠেয় নির্বাচন প্রতিরোধের কথাও ঘোষণা করেছে। সূত্র : বিবিসি।

এজেড নিউজবিডি ২৪// রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24