বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ১০:৪৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
মোদির জন্মদিনে মমতার শুভেচ্ছা

মোদির জন্মদিনে মমতার শুভেচ্ছা

আন্তর্জাতিক ডেস্কঃ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৯তম জন্মদিন আজ মঙ্গলবার। জন্মদিনে তাকে টুইট করে শুভেচ্ছা জানালেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাছাড়া, দিল্লিতে বুধবার প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করার কথা মুখ্যমন্ত্রীর। টুইটারে তৃণমূল নেত্রী প্রধানমন্ত্রীকে লেখেন, নরেন্দ্র মোদিজিকে জন্মদিনের শুভেচ্ছা।

প্রধানমন্ত্রী মোদির কট্টর-সমালোচক হিসেবে পরিচিত মমতা বন্দ্যোপাধ্যায় এভাবেই শুভেচ্ছা জানান নরেন্দ্র মোদিকে।বাংলাভাষাতেই প্রধানমন্ত্রীকে তার জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার সন্ধ্যায় দিল্লিতে পৌঁছাবেন মমতা। বুধবার বিকাল সাড়ে ৪টা নাগাদ তিনি মোদির সঙ্গে সাক্ষাৎ করবেন। লোকসভা নির্বাচনের পর বুধবারই প্রথম নরেন্দ্র মোদির মুখোমুখি হতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। রাজ্যের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করতে পারেন বলে সূত্র জানিয়েছে।

এজেড নিউজবিডি ২৪// রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24