মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২০ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
গাছে স্বামীর লাশ, পুকুরে স্ত্রীর

গাছে স্বামীর লাশ, পুকুরে স্ত্রীর

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ভবানীপুর কান্দানিয়া গ্রাম থেকে স্বামী ও স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে বাড়ির পাশের পুকুর থেকে স্ত্রীর এবং গাছে ঝুলন্ত অবস্থায় স্বামীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- উপজেলার ভবানীপুর কান্দানিয়া গ্রামের কৃষক ঈমান আলী (৪৫) ও তার স্ত্রী আকলিমা বেগম (৩৫)।

ফুলবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, ঈমান আলী প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে নিজ বসতঘরে ঘুমিয়ে পড়েন। পরে সকালে স্থানীয়রা বাড়ির পাশের পুকুর পাড়ের একটি গাছে স্বামী ঈমান আলীর ঝুলন্ত মরদেহ এবং পাশের পুকুরে স্ত্রী আকলিমার মরদেহ ভাসতে দেখেন। এরপর তারা পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা খতিয়ে দেখা হচ্ছে।

ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুর রহমান জীবন মল্লিক বলেন, বিয়ের পর থেকে স্বামী-স্ত্রীর মধ্যে কহল লেগেই থাকতো। ধারণা করা হচ্ছে ঈমান আলী তার স্ত্রীকে মেরে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। তাদের ঘরে তিন ছেলে সন্তান রয়েছে।

এদিকে স্বামী-স্ত্রীর এমন মৃত্যু নিয়ে এলাকায় ধূম্রজালের সৃষ্টি হয়েছে। স্থানীয়দের ধারণা, পারিবারিক কলহের জেরে স্ত্রীকে হত্যার পর স্বামী ফাঁসিতে ঝুলে আত্নহত্যা করেছেন।

এজেড নিউজবিডি ২৪// রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24