মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:৩৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ইজিবাইক নিয়ে বেরোতে পারলেন না বাবু

ইজিবাইক নিয়ে বেরোতে পারলেন না বাবু

নিজস্ব প্রতিনিধিঃ প্রতিদিনের মত আর ইজিবাইক নিয়ে বের হওয়া হবে না রবিউল ইসলাম বাবু (৩০)। বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন তিনি। মঙ্গলবার সকাল সোয়া ৮টার দিকে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়ায় এই দুর্ঘটনা ঘটে। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি ছিলেন রবিউল ইসলাম বাবু। বাড়ি উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের ভাড়ইমারী বটতলা এলাকায়। বাবার নাম মৃত কানু মল্লিক। পরিবারের একমাত্র ছেলে ছিলেন। তার ৭ বছরের একটি ছেলে রয়েছে।

ঈশ্বরদী থানার উপ-পরিদর্শক (এসআই) অসীত কুমার বসাক জানান, রবিউল ইসলাম বাবু প্রতিদিনের মত মঙ্গলবার সকালেও ইজিবাইক চালানোর উদ্দেশে বাড়ি থেকে বের হন। পাশের একটি বাড়িতে ইজিবাইকের ব্যাটারি চার্জ দেয়ার জন্য সুইচ দেয়া ছিল। সকাল ৮টার দিকে তিনি সেই সুইচ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিয়ে লুটিয়ে পড়েন। খবর পেয়ে ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তার মরদেহ উদ্ধারে করে।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহের ময়নাতদন্ত হবে না। এ ব্যাপারে ঈশ্বরদী থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এদিকে অল্প বয়সে সংসারের একমাত্র উপার্জনশীল ব্যক্তির মর্মান্তিক মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এজেড নিউজবিডি ২৪// রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24