সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:১৯ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদ নেতার কক্ষ ভাঙচুর

রোকেয়া বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পরিষদ নেতার কক্ষ ভাঙচুর

বিশ্ববিদ্যালয় প্রতিবেদকঃ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক ও গণিত বিভাগের সহকারি অধ্যাপক মশিউর রহমানের কক্ষে ব্যাপক ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার ভোর রাতে এ ঘটনা ঘটে। হামলার ব্যাপারে মশিউর রহমান জনান, ‘সকাল ৯ টায় একটি ব্যাচের ক্লাস ছিল। আমি ক্লাস নিতে এসে কেচি গেটের তালা খুলে নিজের কক্ষে যাই। গিয়ে দেখি দরজার তালা ভাঙা, ভিতরে জিনিসপত্র ভাঙচুর করা এবং কাগজপত্র রুমের যেখানে সেখানে ছরিয়ে ছিটিয়ে রয়েছে।

তিনি আরো বলেন, ‘আমি আমার কোর্সে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা ‘অসমাপ্ত আত্মজীবনী’ ও ‘কারাগারের রোজনামচা’ এর উপরে এ্যাসাইনমেন্ট দিয়ে থাকি। এ নিয়ে বিভিন্ন সময় লুকিয়ে থাকা স্বাধীনতা বিরোধী শক্তি আমার ব্যাপারে সমালোচনা করেছে।

বঙ্গন্ধুর আদর্শ ধারন করি বলেই স্বাধীনতা বিরোধী গোষ্ঠী আমার রুমে হামলা চালিয়েছে। আমার উপরেও যেকোন সময় হামলা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি’।

এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আতিউর রহমান বলেন, ‘আমরা বিষয়টি অবগত হওয়ার সাথেই প্রক্টরিয়াল বডি ঘটনাস্থলে যাই। সিসি টিভির ফুটেজ ও তদন্তের মাধ্যমে আমরা ব্যবস্থা গ্রহণ করব।

এজেড এন বিডি ২৪/ রাকিব

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24