বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
আপনিও লিখতে পারেন এজেড নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম-এ

আপনিও লিখতে পারেন এজেড নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম-এ

নিউজ ডেস্কঃ এজেড নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম www.aznewsbd24.com নাগরিক সাংবাদিকদের একটি অনলাইন নিউজ পোর্টাল। আপনিও লিখতে পারেন এই পোর্টালে। আমরা সবার কথা বলি ।

কোন ঘটনা, পারিপাশ্বিক অবস্থা, জনস্বার্থ, সমস্যা ও সম্ভাবনা, বিষয়-বৈচিত্র বা কারো সাফল্য দেখে যদি মনে হয় এটা নিউজ হতে পারে; তাহলে আপনি নিজেই তৈরি করে ফেলুন একটি নিউজ এবং তা পাঠিয়ে দেন আমাদের কাছে। সাথে পাঠান ছবি।

হতে পারেন পেশায় আপনি একজন ছাত্র, শিক্ষক, আইনজীবি, চিকিৎসক, ব্যবসায়ি, ব্যাংকার বা চাকরিজীবি। অথবা নিজেকে যুক্ত করেছেন স্ব-নিয়োজিত কোন পেশায়। আপনিও লিখতে পারেন আপনার এলাকার সমস‌্যা, সম্ভাবনা, পেশাগত সুবিধা অসুবিধা বা যে কোন বিষয় নিয়ে।

কারো সাফল‌্য বা উঠে আসার গল্প লিখতে পারেন। লিখতে পারেন ব‌্যক্তি ও সামাজিক পর্যায়ে অনুকরনীয় কোন উদ্দোগ নিয়েও। কবি, সাহিত‌্যিকসহ গল্প, কবিতা লেখার হাত আছে যাদের, আমরা তাদের সৃজনশীল লেখাকে স্বাগত জানাই।

অনেক ছাত্র-ছাত্রী, গৃহিনী ও বেকার তরুণ-তরুণির আছে বিভিন্ন বিষয়ে লেখালেখির ভাল হাত। তারাও লেখা পাঠাতে পারেন আমাদের কাছে।

কেউ কেউ আছেন লেখালেখির অভ‌্যাস নেই, কিন্তু ভালো ভালো ছবি তুলে বেড়ান যেখানে সেখানে, ক‌্যামেরায় বা এন্ড্রয়েড ফোন ব‌্যবহার করে। আপনার নাম-ঠিকানাসহ কবে, কোন জায়গা থেকে ছবি তুলেছেন, তা জানিয়ে আমাদের কাছে তা পাঠিয়ে দেন।

স্কুল-কলেজে পড়ুয়া অনেক ছাত্র-ছাত্রী বা তরুন এর আছে আঁকাআঁকির ভালো হাত। আঁকাআঁকি উৎসাহিত করার জন‌্যে এসব ছবিও প্রকাশ করে এজেড নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম । আঁকিয়ের নাম,শ্রেণী, স্কুল ও জেলার নামসহ পাঠিয়ে দেন আমাদের কাছে।

পেশাদার সাংবাদিকগণও লিখতে পারেন এজেড নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম, শেয়ার করতে পারেন আপনাদের অভিজ্ঞতা। এজেড নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম  সকল শ্রেণী পেশার মানুষের জন‌্য উন্মুক্ত।

এজেড নিউজবিডি টুয়েন্টিফোর ডটকম পড়ার জন‌্যে ক্লিক করুন www.aznewsbd24.com এ। ভালো লাগলে শেয়ার করুন ফেসবুকে। আপনার লেখা, নিউজ, গল্প, কবিতা, ছবি আর আঁকাআঁকি পাঠিয়ে দেন aznewsroom24@gmail.com

https://www.facebook.com/Aznewsbd24com/

-সম্পাদক

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *