সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
উইকেটে ‘‌বেল’ ছাড়াই খেলা চলল অ্যাসেজে

উইকেটে ‘‌বেল’ ছাড়াই খেলা চলল অ্যাসেজে

স্পোর্টস ডেস্কঃউইকেটে বল লেগেছে কিন্তু বেল পড়েনি- তাই ব্যাটসম্যান নট আউট! এই ঘটনা ক্রিকেট দুনিয়ায় বহুবার দেখা গেছে। কিন্তু ‘‌বেল’ ছাড়াই খেলা চলছে!‌ তাও আবার অ্যাসেজে। এরকম দৃশ্য সচরাচর দেখা যায় না। তবে এবার সেটাই দেখা গেল ম্যানচেস্টার টেস্টে।

চতুর্থ টেস্টের প্রথম দিন তখন ব্যাট হাতে ক্রিজে স্টিভ স্মিথ এবং লাবুশানে। ৩০ ওভার খেলা অতিক্রান্ত। বল করছিলেন স্টুয়ার্ট ব্রড। আচমকাই ঝোড়ো হাওয়ায় পড়ে যায় উইকেটের বেল। একবার নয়, বেশ কয়েকবার। শেষপর্যন্ত বাধ্য হয়ে বেল ছাড়াই খেলা চালানোর সিদ্ধান্ত নিয়ে নেন আম্পায়াররা। কারণ আইসিসির নিয়মের ‌৮.‌৫ ধারা অনুযায়ী, আম্পায়ারদের সেই সিদ্ধান্ত নেওয়ার অধিকার র‌য়েছে। যদিও বেশিক্ষণ নয়, কয়েক ওভার পরেই উইকেটে ফিরে আসে বেল। আসলে এদিন দিনের শুরু থেকেই বারেবারে বৃষ্টি ব্যাঘাত ঘটিয়েছে খেলায়। সেই সঙ্গে ছিল ঝোড়ো হাওয়া। আর সেকারণেই ‘‌বেল’‌হীন হয়ে পড়েছিল উইকেট।

এজেড এন বিডি ২৪/ ডন

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24