সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০২:২৫ অপরাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
ছাত্রীর ভিডিও ভাইরাল করে আটক হলেন প্রেমিক-প্রেমিকা!

ছাত্রীর ভিডিও ভাইরাল করে আটক হলেন প্রেমিক-প্রেমিকা!

বিশ্ববিদ্যালয় প্রতিবেদকঃ বরিশাল বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর গোপন ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে। এ ঘটনায় মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের অভিযুক্ত ২ প্রেমিক যুগলকে মারধর করে পুলিশে সোপর্দ করেছে তাদের সহপাঠীরা। ভুক্তভোগী ছাত্রীর দায়ের করা ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে অভিযুক্ত প্রেমিক যুগল। পরে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

কারাগারে পাঠানো অভিযুক্ত দুই শিক্ষার্থী হলেন, বরিশাল বিশ্ববিদ্যালয়ের মৃত্তিকা ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাবিকুন নাহার অমি এবং তার প্রেমিক একই বিভাগ ও বর্ষের শিক্ষার্থী সেলিম হোসেন রেজা।
ভুক্তভোগী ওই ছাত্রী জানান, ভাইরাল হওয়া ভিডিওটি বেশ কয়েক বছর আগে তৎকালীন স্বামীর সাথে একান্ত মুহূর্তের। ভিডিওটি প্রায় ৬ মাস আগে তার ল্যাপটপ থেকে চুরি করে সাবিকুন নাহার অমি। এরপর ভিডিওটি ভাইরাল করার ভয় দেখিয়ে সে ও তার প্রেমিক সেলিম রেজা ৩০ হাজার টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দেয়ায় ভিডিওটি সম্প্রতি সামাজিক যোগযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়া হয়।

মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান জানান, একান্ত মুহূর্তের ভিডিও ভাইরাল করার ঘটনায় গত রবিবার রাতে বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করে সাধারণ শিক্ষার্থীরা। এ ঘটনায় পরদিন সোমবার ওই ছাত্রী ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযুক্ত দুই শিক্ষার্থীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। ওই মামলায় ২ শিক্ষার্থীকে গ্রেফাতর দেখিয়ে আদালতে সোপর্দ করা হলে তারা ঘটনার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে আদালত তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন। মামলার অভিযোগ তদন্ত করে শিগগিরই আদালতে অভিযোগপত্র দাখিল করা হবে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. সুব্রত কুমার দাস জানান, পুলিশের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে বিষয়টি অবহিত করা হয়েছে। বিশ্ববিদ্যালয় আইন অনুযায়ী অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

এজেড এন বিডি ২৪/ শেমল

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24