মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২৮ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
দিনাজপুরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ১

দিনাজপুরে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ১

নিজস্ব প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে নিজ বাড়িতে এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ৯ দিকে বিরল উপজেলার মালঝাড় গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় মামলার পর ধর্ষণের অভিযোগে সুমন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সকালে ধর্ষিতা বাদী হয়ে বিরল থানায় মামলা দায়ের করে। পরে ধর্ষিতাকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়ে বলে পুলিশ জানায়।
আটক সুমন (৩৭) দিনাজপুর সদরের মাঝাডাঙ্গা গ্রামের মনতাজ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, শুক্রবার দিবাগত রাত ৯ দিকে বিরল উপজেলার মালঝাড় গ্রামের ৩৭ বছর বয়সী ওই গৃহবধূ নিজ ঘরে একাকী অবস্থান করার সময় সদরের মাঝাডাঙ্গা গ্রামের বখাটে সুমন ওই ঘরে প্রবেশ করে গৃহবধূকে ধর্ষণ করে। এসময় ধর্ষিতা চিৎকার দিলে আশ-পাশের লোকজন এসে ধর্ষক সুমনকে হাতে-নাতে ধরে ফেলে। পরে ঘটনাস্থলে স্থানীয় ইউপি সদস্য বিজয় ও তার লোকজন এসে ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টা করেন বলে অভিযোগ ওঠে। খবর পেয়ে রাত ৩টার দিকে ইউপি চেয়ারম্যান মুকুল চন্দ্র রায় এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এসময় সুমন কৌশলে পালিয়ে যায়। পরে এ ঘটনায় ধর্ষিতা নিজে বাদী হয়ে শনিবার সকালে বিরল থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেন।

বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা হবার সাথে সাথে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। ধর্ষিতাকে চিকিৎসা ও ডাক্তারি পরীক্ষার জন্য দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24