বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর ২০২২, ১০:৩২ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
রাজধানীতে এডিস মশার লার্ভা পাওয়ায় জরিমানা

রাজধানীতে এডিস মশার লার্ভা পাওয়ায় জরিমানা

নিজস্ব প্রতিবেদকঃ নির্মাণাধীন ভবনে এডিস মশার লার্ভা পাওয়ায় ধানমন্ডির নগর হোমসকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। অনাদায়ে প্রতিষ্ঠানটির তত্ত্বাবধায়কে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন আদালত।

শনিবার ডিএসসিসির আওতাধীন এলাকার ১৪১টি বাড়ি পরিদর্শন করে পাঁচটি বাড়ির মালিককে ৬৭ হাজার টাকা জরিমানা করেন ডিএসসিসির নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান।

অভিযানে ধানমন্ডির ১২/এ সড়কের নগর হোমসকে ৫০ হাজার টাকা, একই সড়কের ৫৩ নম্বর হোল্ডিংয়ে অপরিচ্ছন্ন পরিবেশ পাওয়ায় ১০ হাজার টাকা এবং যাত্রাবাড়ী এলাকার চারটি বাড়ির মালিককে নোংরা ও অপরিচ্ছন্ন পরিবেশের জন্য সাত হাজারসহ মোট ৬৭ হাজার টাকা জরিমান করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট ও অঞ্চল-১ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান ওয়ার্ড ১৫ ও ওয়ার্ড ২০ এর ধানমন্ডি এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এলাকার ৩০টি বাড়ি, ম্যাজিস্ট্রেট বাবর আলি আজিমপুর এলাকার ৩০টি বাড়ি, ম্যাজিস্ট্রেট জাহিদ হোসেন বায়তুল মোকাররম, জাতীয় ক্রীড়া পরিষদ এবং স্টেডিয়াম এলাকার দোকানপাটসহ পুরো এলাকায় পরিচ্ছন্নতা অভিযান চালিয়ে ৩১টি হোল্ডিং পরিদর্শন করেন।

এছাড়া অঞ্চল-৪ এর আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান সদরঘাট এলাকার ১০টি বাড়ি পরিদর্শন করেন। ম্যাজিস্ট্রেট সোনিয়া যাত্রাবাড়ী এলাকার ৩১টি বাড়ি পরিদর্শন করে চার বাড়ির মালিককে সাত হাজার টাকা জরিমানা করেন।

এজেড এন বিডি ২৪/ রেজা

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24