মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:২১ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
২১শে আগস্ট ইতিহাসের একটি কালো অধ্যায়

২১শে আগস্ট ইতিহাসের একটি কালো অধ্যায়

প্রবাস ডেস্কঃ ‘বাংলাদেশের ইতিহাসে ২১ আগস্ট একটি কালো অধ্যায়। রাজনৈতিক সন্ত্রাস দমনে বাংলাদেশের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনকে এগিয়ে আসতে হবে।’ মুক্তিযুদ্ধের চেতনায় নতুন প্রজন্ম গড়ে তুলতে প্রজন্মকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে বলে মন্তব্য করেন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা সংহতি সাহিত্য পরিষদের সভাপতি গুলশান আরা।

সংযুক্ত আরব আমিরাতে ‘সংহতি সাহিত্য পরিষদ’ আমিরাত শাখার উদ্যোগে ২১শে আগস্টে নৃশংস হামলার প্রতিবাদে এক প্রতিবাদী কবিতা পাঠের আয়োজন করা হয়েছে।

২১ আগস্ট শারজাহের তারাঘরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি গুলশান আরা। সংগঠনের সাধারণ সম্পাদক ছড়াকার লুৎফুর রহমানের পরিচালনায় কবিতা পাঠে অংশ নেন সংগঠনের সহ-সাধারণ সম্পাদক আপজাল সাদেকিন আপলু, সাংগঠনিক সম্পাদক সঞ্জয় ঘোষ ও সাংস্কৃতিক সম্পাদিকা তিশা সেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অনুপ সেন, রূপশ্রী সেন ও তারেক আহমদ।

বক্তারা বলেন, নৃশংস গ্রেনেড হামলায় বর্তমান প্রধানমন্ত্রী ও তৎকালীন বিরোধী দলীয় নেতা শেখ হাসিনা এবং আওয়ামী লীগের শীর্ষ স্থানীয় কয়েকজন নেতা সেদিন অল্পের জন্য এই ভয়াবহ হামলা থেকে বেঁচে গেলেও মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেগম আইভি রহমান সহ ২৪ জন নিহত হন এবং আহত হন ৫ শতাধিক নেতাকর্মী।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24