শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০২:০৯ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সেই মাদক কারবারির পেট থেকে বের করা হলো ইয়াবা

সেই মাদক কারবারির পেট থেকে বের করা হলো ইয়াবা

অনলাইন ডেস্কঃ পটুয়াখালী শহরের বনানী এলাকায় পুলিশের অভিযানকালে আলামত নষ্ট করতে ইয়াবা গিলে ফেলা কাইয়ুম খানের (৪০) পেট থেকে ইয়াবা বের করা হয়েছে।

মঙ্গলবার (৩১ আগস্ট) সন্ধ্যায় পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের পুরুষ মেডিসিন ওয়ার্ডে তার পেট থেকে ইয়াবা বের করা হয়। পটুয়াখালী সদর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) লিমন বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ছয় মাস আগে শহরের নতুন বাজারের একটি আবাসিক হোটেল থেকে একটি গ্রুপের সঙ্গে কাইয়ুম খানকে ৬৫০ পিস ইয়াবাসহ আটক করা হয়েছিল। সোমবার (৩০ আগস্ট) তাকে আবারও আটক করতে গেলে তিনি পলিথিনে মোড়ানো ইয়াবার একটি প্যাকেট খেয়ে ফেলেন। পুলিশ দ্রুত তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তার পেট এক্স-রে করে ইয়াবার উপস্থিতি নিশ্চিত হন। এরপর শুরু হয় চিকিৎসা এবং ইয়াবা বের করার প্রক্রিয়া। আজ সন্ধ্যার দিকে তার পেট থেকে ইয়াবা বের করা হয়।

গ্রেফতার কাইয়ুম খান দুমকি উপজেলার মুরাদিয়া ইউনিয়নের দেলোয়ার হোসেনের ছেলে। পটুয়াখালীর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতার মোরর্শেদ জানান, ছয় মাস আগে শহরের নতুন বাজারের একটি আবাসিক হোটেল থেকে তাকে ৬৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছিল। সোমবার তাকে ধরতে গেলে তিনি ইয়াবা গিলে ফেলেন। তার বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24