শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৩:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
সর্বশেষ :
সাড়ে ৪ ঘণ্টা আগে বিএনপির গণসমাবেশ শুরু ২৪ বছর পর থামলো ব্রাজিলের রেকর্ডযাত্রা ইতিহাস গড়া গোল করে কেন লাল কার্ড দেখলেন আবুবাকার? ‘দ্বিতীয়’ ব্রাজিল জিততে পারল না ব্রাজিলকে হারিয়েও হতাশায় পুড়ল ক্যামেরুন ‘ইপাসি’ দেওয়ালে প্রথমার্ধে দুঃস্বপ্ন ব্রাজিলের ঢাবিতে গাড়ির ধাক্কায় নারীর মৃত্যু নিরাপদ ক্যাম্পাস দাবিতে বিক্ষোভ রোনালদোদের হারিয়ে কোরিয়ার উৎসব চোখের জলে সুয়ারেজ-কাভানিদের বিদায় আইপিএলের নিলামে সাকিব-মোস্তাফিজসহ ৬ বাংলাদেশি রাজশাহীতে পৌঁছালেন মির্জা ফখরুল মিসেস এশিয়া বাংলাদেশের আয়োজকদের বিরুদ্ধে অর্থ নেওয়ার অভিযোগ প্রতিযোগী রাহা’র সুন্দরী প্রতিযোগিতার আয়োজকদের বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ আমাকে শারীরিক, মানসিক ও আর্থিক-সব দিকেই টর্চার করেছে: সারিকা প্রবাসীর স্ত্রীর কাছে চাঁদা দাবির অভিযোগ
শুটিংয়ের আগেই ছবির বুকিং

শুটিংয়ের আগেই ছবির বুকিং

বিনোদন ডেস্কঃ খানের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘বীর’ শিরোনামের একটি ছবি নির্মানের ঘোষণা দেয়া হয়েছিল। শাকিব খান ও মোহাম্মদ ইকবাল প্রযোজিত এ ছবিটি নির্মাণ করবেন কাজী হায়াৎ। গতকাল মহরত অনুষ্ঠানের মাধ্যমে শুরু হয়েছে ছবির কার্যক্রম।

তবে তার আগেই শুরু হয়েছে এ ছবির বুকিং। গত ১৪ জুলাই হল মালিকেরা এফডিসিতে এসে ছবির প্রযোজকদ্বয়ের হাতে বুকিং মানি তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অভিনেতা মিশা সওদাগরসহ আরো অনেকে। ওই দিন বিকেলে ছায়াবাণী, সাগরিকা, সিনেমা প্লেস, মধুমতি, সত্যবর্তী ও আশা সিনেমা হলের বুকিং চূড়ান্ত হয়েছে। বুকিং মানি আগাম শাকিব খান ও মোহাম্মদ ইকবালের হাতে তুলেও দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে মোহাম্মদ ইকবাল জানান, ছবির কাজ শুরু হওয়ার আগেই ছবিটি নিয়ে হল মালিকদের আগ্রহ দেখা গেছে। সেই আগ্রহ থেকেই ৬টি হল আগাম বুকিং দিয়েছে। এ প্রযোজক আশা করেন, শাকিব খান অভিনীত ‘বীর’ ছবিটি গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘পাসওয়ার্ড’ ছবিকে ছাড়িয়ে যাবে।

‘বীর’ ছবিটি কাজী হায়াৎ পরিচালিত ৫০তম ছবি। ২০১৮ সালে ছবির কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় আটকে যায় ছবির কাজ। সম্প্রতি চিকিৎসা থেকে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন কাজী হায়াৎ।

ছবিটি নির্মাণ করতে আগ্রহ প্রকাশ করেছেন তিনি। তারপরই আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয় ছবিটি নিয়ে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে কে অভিনয় করছেন তা এখনো জানা যায়নি।

তবে সূত্র বলছে, এ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যেতে পারে চিত্রনায়িকা শবনম বুবলীকে। তবে সেটি জানার জন্য অপেক্ষা করতে হবে শুটিং পর্যন্ত।

এজেড এন বিডি ২৪/ রামিম

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *