মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০২:০৬ পূর্বাহ্ন

শিরোনাম:
সুপ্রিয় পাঠক, শুভেচ্ছা নিবেন। সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের ওয়েব সাইট নিয়মিত ভিজিট করুন এবং আমার ফেসবুক ফ্যান পেজে লাইক দিয়ে ফলো অপশনে সি-ফাষ্ট করে সঙ্গেই থাকুন। আপনার প্রতিষ্ঠানের প্রচারে স্বল্পমূল্যে বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন- aznewsroom24@gmail.com ধন্যবাদ।
আদালতে মাকে হত্যার দায় স্বীকার করল ছেলে

আদালতে মাকে হত্যার দায় স্বীকার করল ছেলে

নিজস্ব প্রতিবেদকঃ হাতুড়ি দিয়ে আঘাত করে মাকে হত্যার দায় স্বীকার করেছে মাদকাসক্ত ছেলে সালেক আহমেদ। আজ বুধবার বিকালে রাজশাহীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে (৩) ১৬৪ ধারায় তার জবানবন্দি গ্রহণ করা হয়। আদালতের বিচারক রাসেল মাহমুদ তার জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দিতে সালেক জানান, মাদকের টাকার জন্য নয়, জমিজমার সূত্র ধরে কথা কাটাকাটির এক পর্যায়ে তার মায়ের মাথায় আঘাত করে সে, এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আদালতের বরাত দিয়ে রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের এই তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে, মাকে হত্যা করার পরদিনই মাদকাসক্ত ছেলে সালেক আহমেদকে আটক করে পুলিশ। সোমবার সন্ধ্যা ৭টার দিকে কুড়িগ্রাম জেলার সদর থানা এলাকায় অভিযান চালিয়ে সালেক আহমেদকে আটক করা হয়। গত রবিবার রাত সাড়ে ১০টার দিকে গোদাগাড়ী পৌরসভার আরিজপুরে এই হত্যাকাণ্ড ঘটে।

এজেড এন বিডি ২৪/ শেমল

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.




© 2021, All rights reserved aznewsbd24